Advertisement
০৩ মে ২০২৪
Akshay Kumar

‘কলেজের মেয়েরা প্রতি সপ্তাহে প্রেমিক বদলায়’, বাগ্‌দান নিয়ে এত কথা? প্রশ্ন রবীনার

‘খিলাড়ি’র সঙ্গে সম্পর্ক নিয়ে চর্চায় থেকেছেন রবীনা। তবে বিয়েটা হয়নি। মুখ দেখাদেখি বন্ধ হয়ে গিয়েছিল দুই তারকার। এত বছর পর দু’জনকে আবার একসঙ্গে দেখে আপ্লুত অনুরাগীরা। বরফ গলল তা হলে?

Raveena Tandon and Akshay Kumar spotted sitting together and chatting at an event

রবীনা স্বীকার করে নেন, এর মাঝে অক্ষয়ের সঙ্গে তাঁর সম্পর্কের প্রসঙ্গ টেনে যত লেখালিখি হয়েছে, তার একটিও পড়েননি তিনি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৫:৫১
Share: Save:

নব্বইয়ের দশকের মাঝামাঝি থেকে তাঁদের সম্পর্ক। বাগ্‌দানও হয়ে গিয়েছিল বলিউডের হিট জুটি অক্ষয় কুমার আর রবীনা টন্ডনের। যদিও কিছু দিন আগে এক সাক্ষাৎকারে রবীনা জানিয়েছিলেন, সে সব কথা ভুলে গিয়েছেন তিনি, পেরিয়ে এসেছেন অনেকটা পথ। কথাবার্তা ছিল না তাঁদের দু’জনের মধ্যে।

তবে সম্প্রতি ছবিটা বদলাল। একটি অনুষ্ঠানে আবার একসঙ্গে দেখা গেল বলিউডের হিট জুটিকে। শুধু তা-ই নয়, পরস্পরের সঙ্গে কথাও বলেছেন তাঁরা। এই দৃশ্য তাঁদের অনুরাগীদের পুরনো স্মৃতি উস্কে দিল।

যে মুহূর্তে রবীনা এবং অক্ষয়ের আলাপচারিতার ভিডিয়োটি প্রকাশ্যে আসে, সমাজমাধ্যমে প্রতিক্রিয়ার ঢল। কেউ লিখলেন, “তাঁরা যে একে অপরের সঙ্গে আবার কথা বলবেন, এমনটা ভাবতেই পারিনি।” কারও মন্তব্য, “অবিশ্বাস্য! তাঁদের একসঙ্গে দেখে খুব ভাল লাগছে।” আবার আগুনের ইমোজি দিয়ে এক অনুরাগী লিখলেন, “সবচেয়ে উষ্ণ জুটি।”

রবীনা সম্প্রতি বলেছিলেন, “প্রত্যেকের জীবনেই যেমন প্রেম আসে, আমাদের ক্ষেত্রেও তেমনটাই ঘটেছিল। আমি ওর (অক্ষয় কুমার) জীবন থেকে সরে গিয়েছি। আমি অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছি। অক্ষয়ও অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। এখানে ঈর্ষার প্রসঙ্গ কোথা থেকে আসবে!” তবে অভিনেত্রী স্বীকার করে নেন, এর মাঝে অক্ষয়ের সঙ্গে তাঁর সম্পর্কের প্রসঙ্গ টেনে যত লেখালিখি হয়েছে, তার একটিও পড়েননি তিনি। জানান, বিরক্ত লাগত।

সম্প্রতি তিক্ততায় কিছুটা ইতির আভাস পাওয়া গেল রবীনার স্বরে। বললেন, “‘মোহরা’র সময় থেকেই আমরা জনপ্রিয় জুটি ছিলাম। এখনও আছি। আমাদের এখনও দেখা হয়, কথা হয়। প্রত্যেকেই প্রত্যেকের জীবনে অনেকটা এগিয়ে গিয়েছি। সাধারণত কলেজে পড়ার সময় প্রতি সপ্তাহেই মেয়েরা প্রেমিক বদলায়। তা হলে একটা বাগ্‌দান পর্ব কেন কেউ ভুলতে পারছেন না!”

রবীনার দাবি, জীবনে চলার পথে অনেক কিছুই ছেড়ে আসতে হয়, এতে অপরাধের কিছু দেখছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE