• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘আন্দাজ আপনা আপনা’র সেটে নিজেদের মধ্যে কথা বলতেন না আমির-সলমন, জানালেন রবিনা!

andaz apna apna
৯০-র সুপারহিট ছবি 'আন্দাজ আপনা আপনা'।

Advertisement

১৯৯৪-এর সুপারহিট ব্লকবাস্টার ছবি রাজকুমার সন্তোষীর ‘আন্দাজ আপনা আপনা’। সে সময়ে ওই ছবিতে দেখা গিয়েছিল মাল্টিস্টার কাস্ট। ছিলেন আমির খান, সলমন খান, করিশ্মা কপূর এবং রবিনা টন্ডন। শুনলে অবাক হবেন, ওই ছবির সেটে আমির-সলমন, করিশ্মা-রবিনা...কেউই নাকি কারও সঙ্গে কথা বলতেন না। সম্প্রতি এক দৈনিকের সাক্ষাৎকারে এসে এ কথাই জানিয়েছেন রবিনা।

রবিনার কথায়: “সেটের আবহাওয়া বেশ গম্ভীর ছিল। কেউই কারও সঙ্গে কথা বলতাম না। সবার ঝগড়া চলছিল। করিশ্মা আর আমিও একে অন্যের সঙ্গে কথা বলছিলাম না। শুধু কি তাই? পরিচালক রাজ্জি ভাইয়ের (রাজকুমার সন্তোষী) সঙ্গেও কথা বলছিল না সলমন। সত্যি জানা নেই, কথা না বলেও কী ভাবে ছবিটা তৈরি হয়ে গেল! এর থেকেই বোঝা যায়, আমরা কত ভাল অভিনেতা (হাসি)!”

তবে রবিনা এবং করিশ্মার মনোমালিন্য মেটানোর চেষ্টাও যে কম করেননি ভাইজান, সে কথাও জানান রবিনা। শুধু ভাইজান কেন? রাজকুমারও চেষ্টার ত্রুটি রাখেননি। বলেছিলেন, “যদি নিজেরা নিজেদের সঙ্গে কথা না বল তাহলে আমরাও কেউ তোমাদের সঙ্গে কথা বলব না।”

আরও পড়ুন-জয়ললিতার লুক আনার জন্য কঙ্গনাকে কী কী করতে হয়েছিল জানেন?

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Awesome foursome! Team Andaz Apna Apna ❤💜 #25YearsOfAndazApnaApna

A post shared by Karisma Kapoor FC🌸 (@karismasfc) on

তবে সেটের মধ্যে যে মজাও করেছিলেন তাঁরা সে কথাও জানান অভিনেত্রী। কথা না বললেও ওই ছবি কিন্তু সে সময় বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছিল।

কিছু দিন আগেই ২৫ বছরে পা দিল ৯০-এর সুপারহিট সিনেমা ‘আন্দাজ আপনা আপনা’। সে সময় ‘অমর-প্রেম’-এর দোস্তি যেন বন্ধুত্বের সংজ্ঞাই পাল্টে দিয়েছিল রাতারাতি।

আরও পড়ুন-‘অমানুষিক কাজের চাপ’! স্ট্রোকে মৃত্যু বলিউডের এই তরুণ সাউন্ড ইঞ্জিনিয়ারের

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন