Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Paroma Banerjee

‘কোনও পরিচালক কোনও দিন ৪০ লাখের গাড়ি দেননি’, নিয়োগ দুর্নীতিতে পরমার নিশানায় কে?

টলিউডে নিয়োগ দুর্নীতির টাকার যোগসূত্র নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি। এ বার এই প্রসঙ্গে খোঁচা দিয়ে পোস্ট কণ্ঠশিল্পী পরমা বন্দ্যোপাধ্যায়ের।

Picture Of Poroma Banerjee

টলিউডে নিয়োগ দুর্নীতির টাকার যোগ, পরমার নিশানায় কারা? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ২১:৫৮
Share: Save:

নিয়োগ দুর্নীতির টাকা টলিউডে, এই নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। ইডির ডাক পেয়েছেন সিনেমার অভিনেতা থেকে প্রযোজক থেকে অনেকেরই। তাঁদের মধ্যে সব থেকে জনপ্রিয় নাম অভিনেতা বনি সেনগুপ্ত। এ বার বাংলা সিনেমায় দুনীর্তির টাকা বিনিয়োগ প্রসঙ্গে কণ্ঠশিল্পী পরমা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘কী দুর্ভাগ্য কোনও পরিচালক কোনও দিনও বাড়ি গাড়ি গিফ্ট পারিশ্রমিক দেওয়ার কথা বলেননি।’’ নিজের পোস্টে কী লিখলেন পরমা, গায়িকার নিশানায় কারা?

রাজ্যে শিক্ষায় নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত হুগলির বলাগড়ের যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের কাছ থেকে ৪০ লক্ষ টাকায় একটি গাড়ি কিনেছিলেন বনি। সেই লেনদেনের সূত্রেই তাঁকে তলব করেছিল ইডি। যদিও সেই টাকা ফেরত দিয়েছেন বলে অভিনেতার দাবি। এ বার নাম উঠে এসেছে ‘কবাডি কবাডি’ সিনেমার প্রযোজক অয়ন শীল ও মডেল-অভিনেত্রী শ্বেতা চক্রবর্তীর। এ বার নিজের ফেসবুকে একটি দীর্ঘ পোস্ট দিয়ে বেশ কিছু প্রশ্ন তুলেছেন জনপ্রিয় সঞ্চালিকা ও কণ্ঠশিল্পী পরমা।

পরমা প্রায় ২০ বছরের কেরিয়ার একাধিক বাংলা আধুনিক গানে কণ্ঠ দিয়েছেন তিনি। রোজগেরে গিন্নির মতো জনপ্রিয় টেলিভিশন শো-এর সঞ্চালিকা তিনি। তাঁর কথায়, ‘‘দীর্ঘ ২০ বছর টেলিভিশন শো, অন্যান্য অনুষ্ঠান করে এত টাকা রোজগার করিনি যে ৪০ লাখের গাড়ি কিনে ফেলব, কী দু্র্ভাগ্য, কোনও পরিচালক দাদারাও কখনও গাড়ি-বাড়ি পারিশ্রমিক হিসেবে দেননি। আর আজ শর্ট ফিল্মে অভিনয় করে, স্টেজ শো করেই বলছেন কোটি কোটি টাকার গাড়ি বাড়ি পেয়েছেন।’’ শেষে অভিনেত্রীর সংযোজন, ‘‘এত শিল্প প্রতিভা নিয়ে এতদিন কোথায় লুকিয়ে ছিলেন।’’ তবে কার বা কাদের উদ্দেশে এ হেন মন্তব্য, তা খোলসা করে জানাননি পরমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Paroma Banerjee West Bengal SSC Scam Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE