Advertisement
০৩ মে ২০২৪
Aamir Khan

রাত পোহালেই আমির-কন্যার বিয়ে, একই সাজে ধরা দিলেন নায়কের দুই প্রাক্তন রিনা এবং কিরণ

বিয়ের সানাই আমির খানের বাড়িতে। সকাল থেকে বাড়িতে যাতায়াত করছে লোকজন। মেয়ের বিয়ে উপলক্ষে মা রিনা এবং সৎমা কিরণকে দেখা গেল একসঙ্গে।

Reena Dutta and Kiran Rao, Ex wives of Aamir Khan decked up for daughter Ira Khan’s marriage dgtl

(বাঁ দিক থেকে) রিনা দত্ত, আমির খান, কিরণ রাও। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৯:৫৯
Share: Save:

চারিদিক আলোয় সেজে উঠেছে। রাত পোহালেই বাড়ির মেয়ের যে বিয়ে! সকাল থেকে খান বাড়িতে লোকজনের আনাগোনা। আমির খানের কন্যা ইরা খানের বিয়ে ৩ জানুয়ারি। গত কয়েক মাস ধরেই প্রস্তুতি তুঙ্গে। নভেম্বর মাসে প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বাগ্‌দান সারেন ইরা। এ বার বিয়ের পালা। মঙ্গলবার সকাল বেলা গায়েহলুদের অনুষ্ঠানে ইরার মা রিনা দত্ত এবং আামিরের দ্বিতীয়া স্ত্রী কিরণ রাওকে একসঙ্গে দেখা গেল। দু’জনের পোশাকেও ছিল রংমিলান্তি। শাড়ির রং ছিল আলাদা। কিন্তু সাজ-পোশাক, স্টাইলে ছিল খুবই মিল। হাতে ছিল উপহারের ঝোলা। এক দিকে যখন ইরার দুই মা সাজগোজ করে বিয়ের জন্য তৈরি, তখন নতুন কনে এবং তাঁর বাবা কোথায়?

বাবা-মেয়েকে দেখা গেল সম্পূর্ণ অন্য পোশাকে। ইরার পরনে ছিল সাদা-কালো রঙের একটি শার্ট আার সঙ্গে মিনি স্কার্ট। মুখে মেক আপের লেশমাত্র ছিল না। আমিরও পরেছিলেন একটি কালো রঙের টি-শার্ট। আলোকচিত্রীদের ধন্যবাদও জানান আমির।

মেয়ে ইরার বাগ্‌দানেও আমিরের প্রাক্তন দুই স্ত্রী রিনা ও কিরণকে একসঙ্গে দেখা গিয়েছিল। প্রায় দু’বছর ধরে ফিটনেস কোচ নূপুরের সঙ্গে সম্পর্ক ইরার। নভেম্বরে মুম্বইয়ে ঘটা করে আয়োজন করা হয় বাগ্‌দান অনুষ্ঠানের। বিয়ের কনে রূপে আামির-কন্যাকে দেখার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE