Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Remo D'Souza

Remo D’Souza: মানসিক অবসাদেই আত্মহত্যা রেমোর শ্যালকের, দাবি পুলিশের

শ্যালকের সঙ্গে একাধিক কাজ করেছেন জেসন। যখন দুর্ঘটনা ঘটে, সেই সময়ে রেমো এবং তাঁর স্ত্রী গোয়াতে ছিলেন।

রেমোর সঙ্গে জেসন

রেমোর সঙ্গে জেসন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ২১:৪১
Share: Save:

মানসিক অবসাদের জেরে আত্মহত্যা রোমো ডিসু’জার শ্যালক জেসন ওয়াটকিনসের। বৃহস্পতিবার অন্ধেরির বাড়ি থেকে ৪৮ বছরের জেসনের মৃতদেহ উদ্ধার করা হয়। রেমো-ঘরনি লিজলের ভাই জেসনের মৃত্য তদন্ত করতে গিয়ে ওশিয়ারা থানার পুলিশের বক্তব্য, ‘‘স্পষ্ট বোঝা যাচ্ছে, আত্মহত্যা করেছেন জেসন। ব্যক্তিগত কারণের জন্য বেশ কিছু দিন ধরে জেসন মানসিক অবসাদে ভুগছিলেন।’’

রেমোর বিভিন্ন কাজে তিনি সহকারী পরিচালকের ভূমিকা পালন করতেন। শ্যালকের সঙ্গে একাধিক কাজ করেছেন জেসন। যখন দুর্ঘটনা ঘটে, সেই সময়ে রেমো এবং তাঁর স্ত্রী গোয়াতে ছিলেন।

লিজল সাক্ষাৎকারে জানিয়েছেন, ২০১৮ সালে তাঁদের মায়ের মৃত্যুর পর থেকে জেসন মানসিক ভাবে ভেঙে পড়েন। মায়ের সঙ্গে জেসন খুবই একাত্ম বোধ করতেন।

ময়না তদন্তের জন্য জেসনের দেহ কুপার হাসপাতালে পাঠানো হয়েছে। একটি মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে ইতিমধ্যেই। পুলিশের এক উচ্চপদস্থ আধিকারিক জানান, রাত ১২টা নাগাদ কোনও এক ব্যক্তি সংবাদমাধ্যমকে ফোন করে এই খবর দেন। ঘটনাস্থলে যাওয়ার পর জানা যায়, উদ্ধার হওয়া দেহটি রেমো ডি’সুজার শ্যালকের। এর পরে কুপার হাসপাতালে নিয়ে যেতেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Remo D'Souza Suicide Depression
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE