Advertisement
০৮ মে ২০২৪
Rhea Chakraborty

Rhea Chakraborty: সুশান্ত-মৃত্যু পিছনে ফেলে স্বাভাবিক জীবনে আরও এক পা রিয়ার, খুঁজছেন নতুন ঠিকানা

প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতকে অকালে হারিয়েছেন। খুনের অভিযোগে, মাদক-কাণ্ডে পুলিশি টানাহ্যাঁচড়া হয়েছে বিস্তর। সময় কেটেছে গরাদের ওপারেও। সব পেরিয়ে একটু একটু করে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টায় রিয়া চক্রবর্তী। সে দিকেই আরও এক পা এগিয়ে গেলেন মডেল-অভিনেত্রী। 

সুশান্তের মৃত্যু অতীত, ছন্দে ফিরছেন রিয়া।

সুশান্তের মৃত্যু অতীত, ছন্দে ফিরছেন রিয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৩:৫১
Share: Save:

প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতের অকালমৃত্যু সমাজের কাঠগড়ায় দাঁড় করিয়ে দিয়েছিল তাঁকে। মাদক-কাণ্ডে পুলিশি টানাহ্যাঁচড়া হয়েছে বিস্তর। সময় কেটেছে গরাদের ওপারে। নাম জড়িয়েছিল আরিয়ান-কাণ্ডেও। দুঃস্বপ্নের দিনগুলো পেরিয়ে একটু একটু করে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টায় রিয়া চক্রবর্তী। সে দিকেই আরও এক পা এগিয়ে গেলেন মডেল-অভিনেত্রী। মুম্বইয়ে নতুন ঠিকানার খোঁজ করতে দেখা গেল তাঁকে।

ভালবাসার মানুষকে হারানোর ব্যথা, পুলিশি টানাপড়েন এখন অতীত। দু’বছর বাদে এ বার নতুন বাড়ি ভাড়া খুঁজছেন রিয়া। বান্দ্রা এলাকায় বাড়ির সন্ধানে ঘুরতে দেখা গিয়েছে তাঁকে। শোনা যাচ্ছে, ওই এলাকারই এক নতুন বহুতলের এগারো তলায় ফ্ল্যাট ভাড়া নিতে পারেন তিনি।

২০২০ সালে আকস্মিক মৃত্যু হয় বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের। নিজের বাড়িতেই উদ্ধার হয় ৩৪ বছরের তরুণ অভিনেতার দেহ। মৃত্যুর কারণ নিয়ে বলিউড এবং নেটমাধ্যমে প্রবল শোরগোলে উঠে আসে খুন, মাদক-যোগ, ইন্ডাস্ট্রির রাজনীতির জেরের মতো নানা তত্ত্ব। প্রেমিকা রিয়া জড়িয়ে পড়েন সবটার সঙ্গেই। সুশান্তকে খুনের অভিযোগ থেকে তাঁকে মাদক সরবরাহ— সবেতেই আঙুল ওঠে এই বঙ্গতনয়ার দিকেই। কিছু দিন জেলও খাটতে হয় অভিনেত্রীকে। পরবর্তীতে আরিয়ান খানের সঙ্গে মাদক-যোগের অভিযোগেও নাম জড়ায় তাঁর।

সেই অস্থির সময় ভুলে নিজেকে গুছিয়ে নিচ্ছেন রিয়া। পুলিশি ঝামেলা থেকে আপাতত মুক্ত অভিনেত্রী একটু একটু করে ছন্দে ফিরছেন। কাজও করছেন অল্পস্বল্প। সম্প্রতি ফারহান আখতার-শিবানী দাণ্ডেকরের বিয়েতে দেখাও গিয়েছে তাঁকে। নতুন ঠিকানার খোঁজ হয়তো স্বাভাবিক জীবনে ফেরার সেই চেষ্টাতেই পরের ধাপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rhea Chakraborty Sushant Sing Rajput Lifepath
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE