Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rhea Chakraborty

Rhea: সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে দেখা যাবে ‘বিগ বস’-এর পরবর্তী অধ্যায়ে?

‘বিগ বস’-এর মঞ্চের সাহায্যে রিয়া তাঁর পরিবারের গল্প সামনে তুলে আনবেন।

‘বিগ বস’-এ রিয়া?

‘বিগ বস’-এ রিয়া?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২১ ২৩:০৭
Share: Save:

‘বিগ বস’-এর ১৫তম অধ্যায় শুরু হতে চলেছে বলে গুঞ্জন মুম্বইয়ের টেলি-পাড়ায়। এই রিয়েলিটি শো-এর সব থেকে বড় চমক প্রতিযোগী তালিকায়। জাতীয় সংবাদমাধ্যমের খবর, অভিনেত্রী রিয়া চক্রবর্তী এই খেলায় অংশগ্রহণ করবেন। চলতি বছরের শেষেই ‘বিগ বস’-এর পরবর্তী সিজনের সম্প্রচার।

গত এক বছরের ঘটনাবলীর পরে কেবল এক জন বলিউড অভিনেত্রী হিসেবেই পরিচিত নন রিয়া। প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন প্রেমিকাও বটে। রিয়াকে এক মাসের জন্য হাজতবাসও করতে হয়েছে। সুশান্তকে মাদক সরবরাহ করার দায়ে এনসিবি-র হেফাজতে ছিলেন তিনি। আপাতত জামিনে ছাড়া পেয়েছেন রিয়া। শোনা গিয়েছে, ‘বিগ বস’-এর মঞ্চের সাহায্যে নিজের এবং তাঁর পরিবারের গল্প সামনে তুলে আনবেন।

তবে রিয়া ছাড়াও একাধিক সম্ভাব্য প্রতিযোগীর নাম শোনা গিয়েছে। ‘কসৌটি জিন্দগি কে’ খ্যাত অভিনেতা পার্থ সামথান ও ‘তারক মেহ্তা কা উল্টা চশমা’-র অভিনেত্রী দিশা ভাখানিকেও দেখা যাবে। গোবিন্দর ভাগ্নে ক্রুষ্ণা অভিষেকও অংশ নিতে পারেন ‘বিগ বস’-এ। মামা-ভাগ্নের সম্পর্কের ভাঙনের কারণে চলতি বছরের শুরুতে খবরের শিরোনামে এসেছিলেন ক্রুষ্ণা। ‘বিগ বস ১৪’-এর প্রতিযোগী গায়ক রাহুল বৈদ্যর বান্ধবী দিশা পরমার এবং ‘জামাই রাজা’-র নায়িকা নিয়া শর্মাকেও এই শো-য়ের প্রস্তাব দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushant Singh Rajput Bigg Boss Rhea Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE