Advertisement
০৩ মে ২০২৪
Ricky Martin

ছ’বছরের দাম্পত্যে ইতি, বিবাহবিচ্ছেদের ঘোষণা করলেন সমকামী পপ তারকা রিকি মার্টিন

তাঁর গানের মতোই তাঁর যৌনজীবনও বিভিন্ন সময়ে খবরের শিরোনামে উঠে এসেছে। এ বার বিবাহবিচ্ছেদের ঘোষণা করলেন রিকি।

image of Ricky Martin and Jwan Yosef.

(বাঁ দিকে) জোয়ান ইয়োসেফ। রিকি মার্টিন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ১৩:৪১
Share: Save:

বিবাহবিচ্ছেদের ঘোষণা করলেন খ্যাতনামী পপ তারকা রিকি মার্টিন। অনুরাগীরা জানেন, রিকি সমকামী। ২০১৭ সালে সুইডিশ চিত্রকর জোয়ান ইয়োসেফকে বিয়ে করেন ‘লিভিন লা ভিডা লোকা’ খ্যাত গায়ক। রিকি এবং জোয়ান তাঁদের বিচ্ছেদ ঘোষণা করতে সমাজমাধ্যমে একটি যৌথ বিবৃতি প্রকাশ করেছেন। সেখানে লেখা হয়েছে, ‘‘সন্তানদের জন্যই ভালবাসা, সম্মান এবং মর্যাদার সঙ্গে আমরা আমাদের বিবাহবিচ্ছেদ ঘোষণা করছি।’’ ২০১৮ সালে দম্পতি সারোগেসির মাধ্যমে এক কন্যাসন্তান লাভ করেন। তার নাম লুসিয়া। পরের বছর তাঁদের পরিবারে আসে সন্তান রেন।

রিকি এবং জোয়ান জানিয়েছেন যে সন্তানদের প্রতিপালনে তাঁরা একসঙ্গেই দায়িত্বপালন করবেন। বিবৃতিতে লেখা হয়েছে, ‘‘একজোট হয়ে সন্তানদের প্রতিপালনের জন্য আমাদের বন্ধুত্বের উপর নির্ভর করে একটা সুস্থ পরিবার গড়ে তোলাই এখন আমাদের একমাত্র লক্ষ্য।’’

২০১৫ সালে রিকি এবং জোহানের প্রথম আলাপ হয় ইনস্টাগ্রামে। ছ’মাস পর থেকে তাঁরা সম্পর্কে জড়ান। তবে সবটাই ছিল আড়ালে। ২০১৬ সালে তাঁরা প্রথম তাঁদের সম্পর্ককে প্রকাশ্যে আনেন। এর আগে ২০০৮ সালে ‘সিঙ্গল পেরেন্ট’ হিসেবে রিকির যমজ সন্তান মাত্তিয়ো এবং ভ্যালেন্তিনোর জন্ম হয়।

অতীতে একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রিকি। একাধিক সাক্ষাৎকারে বোঝা যায়, নিজের যৌন অবস্থান নিয়ে দীর্ঘ দিন ধন্দে ছিলেন তিনি। তবে ২০১০ সালে ব্যক্তিগত ওয়েবসাইটে প্রথম নিজেকে সমকামী বলে ঘোষণা করেন রিকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE