Advertisement
০৩ মে ২০২৪
Riahanna

অম্বানীদের অনুষ্ঠানে ওরির কানের দুল কেন নিয়ে নিলেন রিহানা?

অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে ওরির পাথরখচিত কানের দুল গিয়ে পড়ল রিহানার হাতে!

রিহানার কারণে কান ফাঁকা ওরির।

রিহানার কারণে কান ফাঁকা ওরির। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৮:৪৪
Share: Save:

বছরখানেক আগেও তাঁর নাম জানতেন না কেউ। গত কয়েক মাসে বলিপাড়ায় নজর কাড়ছেন ওরহান অবত্রমণি ওরফে ওরি। এত দিন জাহ্নবী কপূর, খুশি কপূর থেকে সারা আলি খান, অনন্যা পাণ্ডে, এমনকি দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফের মতো তারকাদের আশপাশেই দেখা যেত তাঁকে। এ বার সোজা আমেরিকার পপ তাকরকা রিহানার পাশে ওরি। কিন্তু, এ বার ওরির পাথরখচিত কানের দুল গিয়ে পড়ল রিহানার হাতে!

গুজরাতের জামনগরে এখন তারকা সমাবেশ। নীতা অম্বানী-মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান উপলক্ষে জামনগর বিমানবন্দরকে ১০ দিনের জন্য আন্তর্জাতিক বিমানবন্দরে পরিণত করা হয়েছে। আয়োজনে কোনও ফাঁক রাখছেন না নীতা ও মুকেশ অম্বানী। প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতিয়েছেন আমেরিকান পপ গায়িকা রিহানা। তার জন্য প্রায় ৭৭ কোটি টাকা পারিশ্রমিকও নিয়েছেন তিনি। কিন্তু এত কিছুর মাঝে রিহানার পছন্দ হল ওরির কানের বিরাট আকারের পাথরের দুল। ককটেল পার্টির দিল রিহানার সঙ্গে চুটিয়ে আড্ডা দেন ওরি। তখনই ক্যামেরবন্দি হয় দু’জনের কথোপকথনের মুহূর্ত। রিহানার হাতে ওরির কানের দুল। ওরি রিহানার ভাল লাগার কথা জানতে পেরেই নিজের ইচ্ছেয় কান ফাঁকা করে রিহানা হাতে দেন দুলজোড়া। তার পরই জড়িয়ে ধরেন গায়িকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE