Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rimi Sen

ছবিতে ‘আসবাব’ হয়ে থেকে গিয়েছেন, স্বীকারোক্তি রিমি সেনের

রিমি মনে করেন, ছবি তৈরির দিক থেকে বলিউড এখন অনেক উন্নতি করেছে। তবে অভিনেত্রীর আফসোস, যথেষ্ট চেষ্টা না করেই হাল ছেড়ে দিয়েছিলেন তিনি।

রিমি সেন।

রিমি সেন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ১৮:১৯
Share: Save:

রিমি সেন। নতুন শতকের শুরুর দিকে বলিউডে বেশ সাড়া ফেলেছিলেন এই বঙ্গতনয়া। একাধিক সফল ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘ধুম’, ‘কিঁউ কি’, ‘ফির হেরা ফেরি’-র মতো ছবি রয়েছে সেই তালিকায়। তবে সময়ের সঙ্গে ধীরে ধীরে হারিয়ে যেতে শুরু করেন তিনি।

কেন হল এমন?

নিজের অপরিণত বুদ্ধির জন্যই পেশার ক্ষতি করে ফেলেছেন রিমি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই এ কথা স্বীকার করেছেন। তাঁর কথায় ‘ধুম’, ‘হাঙ্গামা’, ‘ফির হেরা ফেরি’, ‘গোলমাল’-এর মতো ছবিতে নিছক ‘আসবাব’ হিসেবে তাঁকে ব্যবহার করা হয়েছে। কারণ সেই সময়ে বলিউড একান্ত ভাবে পুরুষতান্ত্রিক ছিল। কিন্তু তখন নবাগত রিমি শুধুমাত্র কাজ এবং উপার্জনের আশায় এই ছবিগুলিতে অভিনয় করতে রাজি হয়েছিলেন।

রিমি মনে করেন, ছবি তৈরির দিক থেকে বলিউড এখন অনেক উন্নতি করেছে। তবে অভিনেত্রীর আফসোস, যথেষ্ট চেষ্টা না করেই হাল ছেড়ে দিয়েছিলেন তিনি। জানিয়েছেন, নিজের অভিনীত ছবিগুলি দেখে এখন তাঁর মনে হয় আসলে তিনি কিছুই করে উঠতে পারেননি ।
অন্য একটি সাক্ষাৎকারে রিমিই জানিয়েছিলেন, আশুতোষ গোওয়াড়িকরের ‘স্বদেশ’ এবং রাজকুমার হিরানির ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়ার চেষ্টা করেছিলেন তিনি। তবে সফল হননি। তা নিয়ে যদিও বিশেষ আফসোস নেই তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Rimi Sen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE