Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ritabhari Chakraborty

Ritabhari Chakraborty: গাড়ি ভাড়া করে চরম ভোগান্তির শিকার, রাখঢাক না করেই ক্ষোভ উগরে দিলেন ঋতাভরী

ঋতাভরীর অভিযোগ, নির্দিষ্ট সময়ের চেয়ে অনেকটা দেরিতে পৌঁছয় গাড়ি। শুধু তাই নয়, গাড়িচালকও নিজের অবস্থান সম্পর্কে ভুল তথ্য দিচ্ছিলেন অভিনেত্রীকে।

চটলেন ঋতাভরী।

চটলেন ঋতাভরী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১৯:১৩
Share: Save:

বেজায় চটেছেন ঋতাভরী চক্রবর্তী। এক পর্যটন সংস্থার অ্যাপের মাধ্যমে গাড়ি ভাড়া করেছিলেন। অভিযোগ, তাতেই নাকি চরম ভোগান্তির শিকার তিনি।

ঋতাভরীর অভিযোগ, নির্দিষ্ট সময়ের চেয়ে অনেকটা দেরিতে পৌঁছয় গাড়ি। শুধু তাই নয়, গাড়িচালকও নিজের অবস্থান সম্পর্কে ভুল তথ্য দিচ্ছিলেন অভিনেত্রীকে। ফেসবুকে নিজের অভিজ্ঞতার কথা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন ঋতাভরী। লিখেছেন, ‘আমি চাই না আপনারাও আমার মতো ভোগান্তির শিকার হন।’ বাইরে গেলে এই অ্যাপ থেকে গাড়ি ভাড়া না করার উপদেশ দিয়েছেন ‘ওগো বধূ সুন্দরী’র ললিতা। একই সঙ্গে জানিয়েছেন, সংস্থার হেল্পলাইনে যোগাযোগ করেও কোনও সাহায্য মেলেনি।


তবে এই ঘটনা কোথায় কখন ঘটেছে, শেষমেশ সেই সংস্থার সঙ্গে ঋতাভরী যোগাযোগ করতে পারলেন কি না— তা নিয়ে বিশদে কিছু জানা যায়নি। তবে সতর্ক করার জন্য ঋতাভরীকে ধন্যবাদ জানিয়েছেন তাঁর অনুরাগীরা। অনেকে আবার এই সংস্থার বিরুদ্ধে একই অভিযোগ এনেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ritabhari Chakraborty Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE