Advertisement
১৩ জুন ২০২৪
Rituparna on Shilpa

শিল্পাকে নাকি বিপাকে ফেলেছেন তিনি! দানা বেঁধেছে বিতর্ক, সত্য কী? খুলে বললেন ঋতুপর্ণা

ঋতুপর্ণা সেনগুপ্ত ও শিল্পা শেট্টির একটি ভাইরাল ভিডিয়ো নিয়ে সমাজমাধ্যমে বিতর্ক দানা বেঁধেছে। সত্য খোলসা করলেন ঋতুপর্ণা।

Rituparna clears the air about ongoing controversy with Shilpa Shetty

ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ১০:৫৩
Share: Save:

বিগত কয়েক দিন সমাজমাধ্যম তোলপাড়। নেপথ্যে রয়েছে একটি ভাইরাল ভিডিয়ো। সেখানে বলিউডের অভিনেত্রী শিল্পা শেট্টির সঙ্গে টলিপাড়ার ঋতুপর্ণা সেনগুপ্তকে দেখা যাচ্ছে। যে ভিডিয়ো দেখার পর অনেকেই দাবি করেছেন, ঋতুপর্ণাকে দেখেও শিল্পা এড়িয়ে গিয়েছেন। বাংলার প্রথম সারির অভিনেত্রীকে নাকি পাত্তা দেননি রাজ কুন্দ্রের ঘরনি! বিষয়টি নিয়ে জলঘোলা চলছেই। কিন্তু সে দিন সন্ধ্যায় ঠিক কী ঘটেছিল? আনন্দবাজার অনলাইনের কাছে স্পষ্ট করলেন ঋতুপর্ণা।

Rituparna clears the air about ongoing controversy with Shilpa Shetty

অনুষ্ঠানে পাশাপাশি আসনে বসে ঋতুপর্ণা সেনগুপ্ত এবং শিল্পা শেট্টি। ছবি: সংগৃহীত।

ঘটনাটি একটি অনুষ্ঠানের। ভিডিয়োতে দেখা যাচ্ছে, শিল্পা আলোকচিত্রীদের জন্য পোজ় দিচ্ছেন। কিন্তু অভিনেত্রী এবং ক্যামেরার মধ্যে দিয়ে হেঁটে যেতে দেখা যায় ঋতুপর্ণাকে। তা দেখে, সমাজমাধ্যমে অনেকেই দাবি করেছেন, ঋতুপর্ণা ইচ্ছে করেই ছবি তোলায় বাদ সাধতে ক্যামেরার সামনে এসেছিলেন। আবার কারও মতে, ঋতুপর্ণাকে দেখেও শিল্পা নাকি চিনতে পারেননি। ঋতুপর্ণাকে ছবিশিকারিরা চিনতে পারেননি বলেও বেজায় চটেছেন অভিনেত্রীর অনুরাগীদের একাংশ। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে ঋতুপর্ণা বললেন, ‘‘ওখানে অনুষ্ঠান কর্তৃপক্ষ ছাড়া অন্য কোনও ফোটোগ্রাফারের প্রবেশের অনুমতি ছিল না। কেউ ভিডিয়োটা কোনও ভাবে রেকর্ড করে গুজব ছড়াচ্ছে!’’ কারণ অভিনেত্রী স্পষ্ট করলেন, কর্তৃপক্ষের তরফে তখন তাঁকে ভিতরে নিয়ে যাওয়ার কথা। তাই ডাক পেয়ে তিনি এগিয়ে যান। তিনি শিল্পাকে দেখেননি। এমনকি শিল্পাও তখন ঋতুপর্ণাকে খেয়াল করেননি।

ঋতুপর্ণা-শিল্পা দু’জনেই একে অপরের দীর্ঘ দিনের পরিচিত। অভিনেত্রী বললেন, ‘‘হোটেলের লাউঞ্জে আমাদের কথা হয়েছে। তার পর অনুষ্ঠানে আমরা পাশাপাশি আসনেও বসেছিলাম।’’ ওই অনুষ্ঠানে, ঋতুপর্ণার এক পাশে ভাগ্যশ্রী এবং অন্য পাশে বসেছিলেন শিল্পা। ঋতুপর্ণাকে মঞ্চেও দেখা গিয়েছে। তবে সমাজমাধ্যমে তাঁকে নিয়ে যে ‘ট্রোলিং’ শুরু হয়েছে, তা নিয়ে কী প্রতিক্রিয়া অভিনেত্রীর? ঋতুপর্ণা স্পষ্ট বললেন, ‘‘অনভিপ্রেত ঘটনা। তবে দেখেছি সমাজমাধ্যমে আমাকে নিয়ে অনেকে ভাল মন্তব্যও করেছেন। তাই ঠিক আছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Rituparna Sengupta Shilpa Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE