Advertisement
১৩ জুন ২০২৪
Rohan Sen In Nayika Set

মাছের ঝোল-ভাত, ঠান্ডা শরবত, গরমকে গোল দিয়ে সেটে খোশমেজাজে রোহনের ‘নায়িকা’রা

সেটে দুই সুন্দরী নায়িকা মানেই কি ‘তু তু ম্যায় ম্যায়’? রোহন সেনের ‘নায়িকা’ ছবির সেটে কী করছেন প্রিয়াঙ্কা সরকার, ইশা সাহা?

Image Of Nayika Movie Set

'নায়িকা'র সেটে রোহন সেন। সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ১৬:১৮
Share: Save:

পড়াশোনা শেষ। রোহন সেন মন দিয়েছেন ছবি পরিচালনায়। তাঁর আগামী ছবি ‘নায়িকা’। এক নায়িকা আর এক গৃহবধূর মধ্যে কখনও কি বন্ধুত্ব হতে পারে? হলে কেমন হবে? এমনই বিষয়কে তুলে ধরতে চলেছেন তিনি। এই দুই মুখ্যচরিত্রে প্রিয়াঙ্কা সরকার, ইশা সাহা। প্রিয়াঙ্কা গৃহবধূ, ইশা নায়িকা। এ ছাড়াও রয়েছেন লাবণি সরকার, শুভ্রজিৎ দত্ত এবং আরও অনেকে। ইতিমধ্যে দু’দিন শুটিং হয়ে গিয়েছে। কেমন চলছে কাজ? পর্দায় দুই নায়িকা ভিন্ন জগতের বাসিন্দা। ফলে, তাঁরা বন্ধু। বিনোদন দুনিয়া বলে, বাস্তবে নাকি পুরো উল্টো! দুই সুন্দরী এক সেটে মানেই চুলোচুলি। পরিচালকের মাথায় হাত। কী করে সামলালেন?

জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল রোহনের সঙ্গে। ঝড়বৃষ্টির পূর্বাভাসের কারণে শনি এবং রবিবার শুট বন্ধ। পরিচালক তাই খোশমেজাজে। প্রশ্ন শুনে হেসে ফেলেছেন। বলেছেন, ‘‘ওঁরা এত মিষ্টি আর সহযোগিতা করে চলেন যে, চুলোচুলির প্রশ্নই নেই। ছোট হওয়ার সুবিধেও পুরোপুরি পেয়েছি। ঝগড়া করবেন কী, ওঁরা আমার সঙ্গে সহযোগিতা করতেই ব্যস্ত!’’ দ্বিতীয় দিনে প্রিয়াঙ্কার সঙ্গে শুভ্রজিৎ, লাবণি। শুট হচ্ছে উত্তর এবং দক্ষিণ কলকাতা মিলিয়ে। কখনও বাড়ির ভিতরের দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে। কখনও খোলা আকাশের নীচে, রাস্তায় শুটিং।

প্রচণ্ড গরমে ঘরের ভিতরে এক রকম। বাইরে পা রাখা দায়! নায়িকারা সূর্যের গনগনে তাপের নীচে। কী করে ঠান্ডা রাখলেন?

পরিচালক এর পুরো কৃতিত্ব দিয়েছেন প্রযোজনা সংস্থাকে। জানিয়েছেন, শরীর ঠান্ডা রাখতে ঢালাও আয়োজন। যত খুশি ঠান্ডা জল, শরবত। দুপুরের মেনুতে বাঙালি খানা। ভাত, ডাল, শুক্তো, পাতলা মাছের ঝোল, শসা, টক দই। তার পরেই রসিকতা, ‘‘নায়িকাদের মাথাগরমের কোনও উপায়ই রাখিনি। এ ছাড়া, মেকআপ ভ্যান ছিলই। ফলে, দুই নায়িকা যখনই অবসর পেয়েছেন, নিজেদের মধ্যে গল্পে মেতেছেন।’’ শুধু নায়িকাদের জন্যই নয়, এই বন্দোবস্ত সেটের সবার জন্য। ফলে, গরমেও তেমন কষ্ট হয়নি কারও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE