Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

ইদেই মুক্তি পাচ্ছে পরীমনি অভিনীত ‘রক্ত’

নিজস্ব সংবাদদাতা
ঢাকা ২৫ অগস্ট ২০১৬ ১৩:৩৭

অবশেষে মুক্তি পেতে চলেছে পরীমনি অভিনীত ছবি ‘রক্ত’। ইদেই মুক্তি পাচ্ছে বহু প্রত্যাশিত এই ছবিটি। গতকাল ছবিটির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।
‘রক্ত’ মূলত একটি অ্যাকশনধর্মী ছবি। ছবিতে অ্যাকশন-অবতারে দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমনিকে। পরীমনির বিপরীতে এ ছবিতে রয়েছেন নবাগত হিরো রিক্ত রোশন। পরীমনি-রিক্ত ছাড়াও বাংলাদেশের এই ছবিতে অভিনয় করছেন ভারতের আশীষ বিদার্থী ও বিপ্লব চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা। ছবিটির বেশিরভাগ শুটিং হয়েছে কলকাতা, হাওড়া, শিলিগুড়ি এবং দার্জিলিঙে। তাই এ পার-ওপার মিলিয়ে দুই বাংলায় এ ছবি নিয়ে প্রত্যাশা অনেকটাই।
কিছু দিন আগে পর্যন্ত ‘রক্ত’র মুক্তির দিন নিয়ে যথেষ্ট অনিশ্চয়তা ছিল। শুরু থেকেই ইদের দিন ‘রক্ত’ মুক্তি পাওয়ার কথা প্রায় নিশ্চিত ছিল। কিন্তু চলতি মাসের প্রথম দিকে ছবিটির প্রযোজনা সংস্থা জানায় ছবিটির কাজ শেষ না হওয়ায় ইদের দিন মুক্তি পাচ্ছে না ‘রক্ত’। ছবিটির মুক্তির দিন আচমকা পিছিয়ে দেওয়ায় ঢালিউডে শুরু হয় নানা গুঞ্জন। কিন্তু বুধবার প্রযোজনা সংস্থার কর্ণধার আব্দুল আজিজ ঘোষণা করেন যে, ইদের দিনেই মুক্তি পাচ্ছে ‘রক্ত’। এই ঘোষণা বেশ স্বস্তি দিয়েছে ঢালিউডের অসংখ্য দর্শকদের যাঁরা ছবিতে পরীমনিকে ‘অ্যাকশন অবতার’ দেখার জন্য মুখিয়ে আছেন।

আরও পড়ুন...
দিল্লিতে শ্লীলতাহানি রুখলেন বলিউড অভিনেত্রী তাপসী পন্নু

Advertisement

আরও পড়ুন

Advertisement