Advertisement
০৪ মার্চ ২০২৪
Ronit Roy

Konkona-Ronit: রণিত-কঙ্কনা আর রহস্য-রোমাঞ্চ, বাজিমাত করবে কি 'বায়োস্কোপ'?

রণিত-কঙ্গনা ছাড়াও থাকছেন পায়েল সরকার, জন ভট্টাচার্য, ভাস্বর চট্টোপাধ্যায় প্রমুখ। আবারও গা ছমছমে গল্প বলবেন পরিচালক প্রীতম মুখোপাধ্যায়।

 ‘বায়োস্কোপ’-এ কোন ইচ্ছে পূরণ হল পরিচালকের

‘বায়োস্কোপ’-এ কোন ইচ্ছে পূরণ হল পরিচালকের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১৯:৫৬
Share: Save:

‘রিষ’-এ নিজের ছয় বছরের মেয়ে কিয়ানাকে নিয়ে পরীক্ষানিরীক্ষা করেছিলেন। প্রস্থেটিক রূপটানের সাহায্যে তাকেই ভূত বানিয়েছেন তিনি। আগামী ছবি ‘বায়োস্কোপ’-এ আবারও বাজিমাত প্রীতম মুখোপাধ্যায়ের। এই ছবিতে এক ফ্রেমে টলিউড এবং বলিউড। বাংলা ছবিতে এই প্রথম জুটি বাঁধতে চলেছেন রণিত রায়-কঙ্কনা সেনশর্মা। কৃতিত্বে কাস্টিং ডিরেক্টর অনিমেষ বাপুলি। আনন্দবাজার অনলাইনের কাছে খবর এসেছে, সব ঠিক থাকলে পরশু থেকে শ্যুট শুরু ছবির।

বরাবরই রহস্য-রোমাঞ্চধর্মী গল্প বলতে ভালবাসেন প্রীতম। ‘রিষ’ যেমন গা ছমছমে ভূতের ছবি। দেবারতি ভৌমিকের লেখা গল্প ছবির পটভূমিকায়। এই ছবিতে প্রথম খ্রিস্টান সন্ন্যাসিনীর ভূমিকায় দেখা যাবে চান্দ্রেয়ী ঘোষকে। দ্বিতীয় ছবিতে রণিত, কঙ্কনার ছাড়া আছেন পায়েল সরকার, জন ভট্টাচার্য, ভাস্বর চট্টোপাধ্যায়ের মতো তারকারা। নাম ‘বায়োস্কোপ’ হলেও চলচ্চিত্রের কোনও কিছুই দেখানো হবে না। এই ছবিটিও নাকি রহস্য-রোমাঞ্চে ভরপুর।

টলিউডের খবর, প্রীতম প্রথমে সোনি লিভের প্রযোজনায় হিন্দি সিরিজ বানাতে চেয়েছিলেন। নাম ঠিক হয়েছিল ‘টুর্বান হত্যা রহস্য’। কোনও কারণে পরিচালকের সেই ইচ্ছে পূরণ হয়নি। এর পরেই তিনি সেই সিরিজের গল্পকেই পূর্ণ দৈর্ঘ্যের ছবিতে রূপান্তরিত করতে চলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE