Advertisement
১৭ জুলাই ২০২৪
Rubina Dilaik

কালো পোশাকে স্পষ্ট স্ফীতোদর, সুখবর দিলেন ‘বিগ বস্’ বিজেতা রুবিনা দিলায়েক

বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন, মা হতে চলেছেন অভিনেত্রী রুবিনা দিলায়েক। অবশেষে সুখবর দিলেন ‘বিগ বস্ ১৪’-র বিজেতা।

সুখবর দিলেন রুবিনা-অভিনব।

সুখবর দিলেন রুবিনা-অভিনব। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪৮
Share: Save:

‘বিগ বস্ ১৪’-র বিজেতা রুবিনা। এই মুহূর্তে হিন্দি টেলিভিশনে নন ফিকশন শো-এর অন্যতম মুখ রুবিনা দিলায়েক। একের পর এক রিয়্যালিটি শো-তে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এর মাঝেই গুঞ্জন শোনা যায়, মা হতে চলেছেন অভিনেত্রী। মাস কয়েক ধরেই চলেছে এই কানাঘুষো। যদিও প্রতি বারই এই খবরকে গুজব বলে এসেছেন অভিনেত্রী। অবশেষে নিজেই দিলেন সুখবর। শোনা যাচ্ছে, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা রুবিনা।

সম্প্রতি স্বামী অভিনব শুক্লর সঙ্গে ঘুরতে বেড়িয়েছেন রুবিনা। মাঝসমুদ্রে ক্রু়জের ডেকে দাঁড়িয়ে ছবি দেন অভিনেত্রী। কালো কো-অর্ড সেটে স্পষ্ট রুবিনার স্ফীতোদর। একটি ছবিতে স্ত্রীর স্ফীতোদরে হাত দিয়ে রয়েছেন অভিনব। আরও একটি ছবিতে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন তারকা যুগল। ছবির ক্যাপশনে রুবিনা লেখেনে, ‘‘প্রেম পর্বের সময় আমরা একে-অন্যকে প্রতিশ্রুতি দিয়েছিলাম, একসঙ্গে গোটা বিশ্ব ঘুরে দেখব। এর পর বিয়ে হল, আর এখন গোটা পরিবার মিলে সেটা করব। খুব জলদিই আমাদের ছোট্ট ট্রাভেলার আসছে।’’

২০১৮ সালের জুন মাসে অভিনেতা অভিনব শুক্লর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রুবিনা। তবে বিয়ের মাস কয়েক পর থেকেই শুরু হয় মনোমালিন্য। তবে ‘বিগ বস্’-এর ঘরে সম্পর্কের শীতলতা কাটে রুবিনা-অভিনবের। দিন কয়েক আগে রুবিনাকে দেখা যায় তাঁর আবাসনের প্রেগন্যান্সি ক্লিনিক-এ। সেই সময় এই তারকা দম্পতিকে লেন্সবন্দি করেন আলোকচিত্রী। তার পর থেকেই গুঞ্জন, রুবিনা-অভিনব নাকি মা-বাবা হতে চলেছেন! অবশেষে অভিনেত্রীকে নিয়ে এই গুঞ্জনই যেন সত্যি হল। বিয়ের পাঁচ বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিলেন তাঁরা। সুখবর পেয়ে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁদের সতীর্থরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rubina Dilaik Abhinav Shukla Television Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE