Advertisement
০৪ মে ২০২৪
Oindrila-Fahim

‘মিঠাই’ সিরিয়ালের নীপা এবং রুদ্র ফের পর্দায় একসঙ্গে! কী বললেন ফহিম মির্জা?

তাঁদের জুটি নিয়ে দর্শক মহলে তৈরি হয়েছিল বেশ উত্তেজনা। ‘মিঠাই’-এর পর আবারও রুদ্র ওরফে ফহিম এবং নীপা ওরফে ঐন্দ্রিলাকে ছোট পর্দায় দেখার অপেক্ষায় দর্শক। আবারও কি দেখা যাবে তাঁদের একসঙ্গে?

Mithai serial pair

ঐন্দ্রিলা-ফহিম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১৭:১৭
Share: Save:

বেশ কয়েক মাস হল শেষ হয়েছে ‘মিঠাই’ সিরিয়াল। এই গল্পের প্রতিটি চরিত্র নিয়ে দর্শক মনে তৈরি হয়েছিল সমান কৌতূহল। সিদ্ধার্থ-মিঠাই ছাড়া রাতুল-শ্রীতমা, রুদ্র-নীপাও সমান জনপ্রিয়তা পেয়েছিল। এই জুটিদের আবারও পর্দায় দেখার অপেক্ষায় দর্শক। তাই মাঝেমাঝেই ফেসবুকে নিজেদের আর্জি জানান তাঁরা। সম্প্রতি স্টুডিয়োপাড়ায় নতুন খবর। আবারও নাকি একসঙ্গে দেখা যাবে রুদ্র এবং নীপাকে। ‘মিঠাই’ সিরিয়ালে তাঁর সংলাপ ‘রুদ্রদা, আই লভ ইউ’ বেশ চর্চিত হয়েছিল। তার পর থেকেই তাঁদের নিয়ে আরও উৎসাহ দর্শকের। রুদ্র চরিত্রে দর্শক দেখেছিলেন অভিনেতা ফহিম মির্জাকে এবং নীপার চরিত্রে দেখেছেন ঐন্দ্রিলা সাহাকে। এই মুহূর্তে ঐন্দ্রিলা অভিনয় করছেন ‘তুমি যে আমার মা’ সিরিয়ালে। শোনা যাচ্ছে, এই সিরিয়ালে নাকি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ফহিমকেও। সেই চরিত্রটি কেমন?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ফহিমের সঙ্গে। তিনি বলেন, “এটা সম্পূর্ণ ভুল কথা রটানো হচ্ছে। আসলে আমাদের সবাই পছন্দ করেন তো, তাই বার বার একসঙ্গে দেখার আগ্রহ প্রকাশ করেন। এখন ঐন্দ্রিলা অন্য সিরিয়ালে অভিনয় করছে। আমিও কাজ শুরু করেছি ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালে। এই সব ভক্তরা পুরনো দৃশ্যগুলো কোলাজ করে চারিদিকে ছড়িয়ে দিচ্ছে। ফলে অনেকেই ভাবছেন, আমরা বুঝি আবারও একসঙ্গে কাজ করব।”

‘তুমি যে আমার মা’ সিরিয়ালের গল্প বেশ কয়েক বছর এগিয়ে গিয়েছে। অভিনেতা সুমন দে-এর মেয়ের চরিত্রে দেখা যাচ্ছে ঐন্দ্রিলাকে। এই সিরিয়ালে অভিনয় শুরুর পরেই নানা ধরনের বিতর্কে জড়িয়েছিলেন সুমন। তবে তা নিয়ে প্রকাশ্যে কখনও মুখ খুলতে চাননি তিনি। আপাতত কাজেই মন দিয়েছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fahim Mirza Oindrila Saha Mithai Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE