Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rudranil Ghosh

Rudranil Ghosh: খুব শীঘ্রই ফিরছে ‘ভিঞ্চিদা’, দাবি রুদ্রনীল ঘোষের

রুদ্রনীল জানান, তাঁর উপরে সাময়িক চাপ তৈরি করেছে শাসকদল। যার জেরে হয়তো আগের মতো অভিনয়ের সুযোগ পাচ্ছেন না।

‘ভিঞ্চিদা’ ছবিতে ঋত্বিক এবং রুদ্রনীল।

‘ভিঞ্চিদা’ ছবিতে ঋত্বিক এবং রুদ্রনীল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২১ ১০:০৩
Share: Save:

রাজনীতি ছাড়তে পারবেন না। ভুলতে পারবেন না অভিনয়ও। দুই পেশাতেই সমান মনোযোগী রুদ্রনীল ঘোষ। ভবানীপুর উপনির্বাচনের ফল প্রকাশের আগের দিন, শনিবার রাতে আনন্দবাজার অনলাইনে দেওয়া সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন বিরোধী দলের রাজনীতিবিদ। একই সঙ্গে খুশির খবর জানিয়েছেন অনুরাগীদের, খুব শীঘ্রই বড় পর্দায় ফিরতে চলেছে ‘ভিঞ্চিদা’।

পছন্দের অভিনেতাকে লাইভে পেয়ে বাংলাদেশের অনুরাগীদের আবদার, তাঁরা আবার ‘ভিঞ্চিদা’কে দেখতে চান। মন্তব্য বাক্সে লেখেন, ‘ভিঞ্চিদা যুগ যুগ জিও।’ তখনই রুদ্র খুশির খবর শোনান, ‘‘কিছু দিন আগে সৃজিত ফোন করে বলেছিল, উপনির্বাচন মিটে গেলে চল বসি। ‘ভিঞ্চিদা ২’-এর গল্প এ বার লিখতে হবে।’’ তিনি জানান, ‘ভিঞ্চিদা’ তাঁরই লেখা। পরে জাতীয় পুরস্কারজয়ী পরিচালক গল্পটিকে নিজের মতো করে বদলে নেন। তাই খুব শীঘ্রই আবার দুই মাথা এক হতে চলেছে। প্রসঙ্গত, ২০১৯-এ তৈরি সৃজিতের রহস্য-রোমাঞ্চধর্মী এই ছবিতে রূপসজ্জা শিল্পী ‘ভিঞ্চিদা’-র চরিত্রে অভিনয় করেছিলেন রুদ্রনীল। সমান গুরুত্বপূর্ণ চরিত্র আদি বসুর চরিত্রে অভিনয় করেন ঋত্বিক চক্রবর্তী। এ ছাড়াও ছিলেন, অনির্বাণ ভট্টাচার্য, সোহিনী সরকার, ঋদ্ধি সেন, ভরত কল প্রমুখ। প্রযোজনায় এসভিএফ।

অভিনয় প্রসঙ্গে রুদ্রনীল আরও জানান, তাঁর উপরে সাময়িকভাবে ‘চাপ’ তৈরি করেছে শাসকদল। যার জেরে হয়তো আগের মতো অভিনয়ের সুযোগ পাচ্ছেন না। তবে তিনি জানেন, খুব শীঘ্রই চাপমুক্ত হয়ে আবার পুরোদমে অভিনয়ে ফিরবেন। এ-ও আশ্বাস দেন, টলিউডে রাজনীতির মেরুকরণ কোনও দিনই হবে না। দলমত নির্বিশেষে ভাল অভিনেতারা আগেও যেমন কাজের সুযোগ পেতেন, আগামী দিনেও পাবেন। যাঁরা রুদ্রনীলের অভিনয় ভালবাসেন, তাঁদের উদ্দেশে বলেছেন, ‘‘অভিনয়ে কোনও দিন ফাঁকি দিইনি। আগামীতেও তার অন্যথা হবে না। উপনির্বাচন শেষ। আমি আবার আগের মতোই একনিষ্ঠ অভিনেতা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rudranil Ghosh Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE