Advertisement
০৪ অক্টোবর ২০২২
Rishi Kapoor

Rishi-Neetu: প্রায়ই নাকি গায়ে হাত তুলতেন ঋষি, তাই বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন নীতু?

তাঁদের প্রেম, সুখী সংসারের গল্পই বরাবর শুনে এসেছে বলিউড। অথচ এক সময়ে নাকি তুমুল অশান্তি ছিল ঋষি-নীতুর দাম্পত্যে। বাড়ি ছেড়ে চলে যান নীতু?

নীতু-ঋষির দাম্পত্যেও ভাঙন ধরেছিল?

নীতু-ঋষির দাম্পত্যেও ভাঙন ধরেছিল?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১২:৫৩
Share: Save:

এখনও চোখের জলে ভাসেন নীতু কপূর। দু’বছর হল ক্যানসার-যুদ্ধে হেরে চলে গিয়েছেন স্বামী ঋষি কপূর। বড্ড একা লাগে। বারবারই ফিরে দেখেন বলিউডের ‘লাভার বয়’-এর সঙ্গে কাটিয়ে আসা সুখের দিনগুলো। তবু বলিপাড়ার আনাচকানাচে ভেসে বেড়ায় পুরনো কথা। ঋষি-নীতুর দাম্পত্যও নাকি অসুখী হয়ে উঠেছিল এক সময়ে। অত্যাচার সইতে না পেরে নাকি বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন অভিনেত্রী!

এই সে দিন ছেলে রণবীর কপূরের সঙ্গে আলিয়া ভট্টের বিয়ে হল। বাড়িময় এত হইচইয়ের মধ্যেও নীতুর চোখ ভিজল ঋষির কথা মনে পড়ে। ফেলে আসা প্রেমের দিনগুলোর ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বারবারই। ডুব দিয়েছেন সুখস্মৃতিতে। তা হলে কী এমন ঘটেছিল অতীতে, যার জেরে এমন সম্পর্কেও ফাটল ধরেছিল?

মুম্বই সংবাদমাধ্যমের সূত্র বলছে, মদ্যপানে ঋষির তুমুল আসক্তির জেরেই সমস্যার সূত্রপাত। প্রায়ই নাকি আকণ্ঠ মদ্যপান করে এসে বাড়িতে গোলমাল বাধাতেন অভিনেতা। নীতুর গায়ে হাতও তুলতেন নিয়মিত। গন্ডগোল নাকি এমনই চরমে পৌঁছয় যে, বাড়ি ছেড়ে চলে যান অভিনেত্রী। তত দিনে বলিউডে অনিয়মিত হয়ে গিয়েছেন নীতু। অভিনয়-কেরিয়ার তলানিতে। ফলে খরচ চালাতে নাকি সালঁ খুলতে হয়েছিল তাঁকে। এমনকি পুলিশের কাছেও নাকি অভিযোগ দায়ের করেছিলেন তিনি।

সমস্যা শেষ হয় অবশ্য কিছু দিনেই। শোনা যায়, কপূর পরিবারের হস্তক্ষেপে নিজেদের মধ্যেই বিবাদ মিটিয়ে নেন ঋষি-নীতু। ফিরে আসে সুখী দাম্পত্যের দিন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.