Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rupankar Bagchi

Rupankar Bagchi: সাদামাঠা আটপৌরে শাড়ি, মাথায় ঘোমটা টেনে দাঁড়িয়ে রূপঙ্কর, কেন?

আরও গভীরে গিয়ে বিষয়টি জানতে আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে যোগাযোগ করা হয় রূপঙ্করের সঙ্গে।

জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়ককে অভিনেতা হিসেবে আরও বেশি করে পাবেন দর্শক?

জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়ককে অভিনেতা হিসেবে আরও বেশি করে পাবেন দর্শক?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২১ ১৯:০১
Share: Save:

সাদামাঠা আটপৌরে শাড়ি পরে দাঁড়িয়ে তিনি। ঘোমটা টেনে মুখের অর্ধেক ঢেকে রেখেছেন। ক্যামেরার লেন্সের দিকে সোজাসুজি তাকিয়ে দাঁড়িয়ে রয়েছেন। তিনি কোনও অভিনেত্রী নন। এই সাজে ধরা দিয়েছেন গায়ক রূপঙ্কর বাগচী। রবিবারের দুপুরে মাংস-ভাত খেয়ে ঠিক যখন ঘুম দেওয়ার সময় এসেছে, ঠিক তখনই ফেসবুকে এই ছবি দিয়ে সকলকে অবাক করে দিয়েছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘রহস্য ঘনীভূত হচ্ছে।’

আরও গভীরে গিয়ে বিষয়টি জানতে আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে যোগাযোগ করা হয় রূপঙ্করের সঙ্গে। আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “আমি একটি ওয়েব সিরিজে অভিনয় করছি। সেখানেই একটি দৃশ্যের জন্য শাড়ি পরতে হয়েছিল। সেই ছবিই ফেসবুকে পোস্ট করেছিলাম।”

ওয়েব সিরিজের কাজ এখনও প্রাথমিক স্তরে। তাই সে বিষয়ে বেশি কিছু বলতে পারেননি রূপঙ্কর। ১৯৯৫ সাল থেকে থিয়েটারের সঙ্গে যুক্ত তিনি। অভিনয়ের অভিজ্ঞতা তাই নতুন নয়। এ বিষয়ে তিনি বললেন, “অভিনয় আগেও অনেক করেছি। তবে নতুন কাজ করতে পেরে নিশ্চয়ই ভাল লাগছে।” দেবালয় ভট্টাচার্যের ‘বিদায় ব্যোমকেশ’, স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’-এও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। তবে কি জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়ককে অভিনেতা হিসেবে আরও বেশি করে পাবেন দর্শক? “হ্যাঁ, সেটা হতেই পারে”, মৃদু হেসে উঠলেন রূপঙ্কর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rupankar Bagchi Singer Web Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE