Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Saayoni Ghosh

Saayoni Ghosh: নেটমাধ্যমে তাঁকে নিয়ে বেশিরভাগ কুমন্তব্যের ‘মালিকই মালব্য’, ক্ষোভ উগরে দিলেন সায়নী

কোন সহ-অভিনেত্রীর সঙ্গে ছবি নিয়ে এই বিতর্ক তৈরি হয়েছে, তা নিয়ে কোনও কথা বলেননি সায়নী।

সায়নী ঘোষ।

সায়নী ঘোষ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২১ ১৬:০২
Share: Save:

ক্ষুব্ধ সায়নী ঘোষ। একটি দীর্ঘ পোস্টের মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন ফেসবুকে। সায়নী জানিয়েছেন, তাঁর সঙ্গে এক সহ-অভিনেত্রীর পুরনো একটি ছবি নিয়ে কাটাছেঁড়া চলছে নেটমাধ্যমে। নেটাগরিকদের একাংশ নাকি সেই ছবি নিয়ে মিম তৈরি করছেন। আবার খারাপ মন্তব্যও ধেয়ে আসছে তাঁর দিকে। তবে কোন সহ-অভিনেত্রীর সঙ্গে ছবি নিয়ে এই বিতর্ক তৈরি হয়েছে, তা নিয়ে কোনও কথা বলেননি সায়নী।

বিষয়টি বেশ কিছু দিন লক্ষ্য করার পর অবশেষে নিজের মতামত প্রকাশ করলেন সায়নী। তিনি লিখেছেন, ‘আপনাদের জ্ঞাতার্থে জানিয়ে রাখি যে অভিনয় করার দরুন এরম বহু ছবি নানান জায়গাতে আপনারা দেখতে পাবেন।এমনি না পান গুগল সার্চ করলে অবশ্যই পাবেন।’ পুরনো কোনও কাজের ছবি নিয়ে নেটমাধ্যমে নতুন করে চর্চা শুরু হওয়ায় মধ্যে রাজনীতির গন্ধ পাচ্ছেন যুব তৃণমূলের রাজ্য সভাপতি। সায়নীর কথায়, নেটমাধ্যমে যে সব কুমন্তব্য তিনি দেখতে পাচ্ছেন, তার ‘বেশিরভাগের মালিকই মালব্য’। অর্থাৎ তিনি বোঝাতে চেয়েছেন বিরোধী দল বিজেপি-র সর্বভারতীয় আইটি শাখার প্রধান অমিত মালব্যই নেটমাধ্যমে তাঁর বিরুদ্ধে এই বিতর্ক তৈরির কারিগর।

চলতি বছরে বিধানসভা নির্বাচনে হেরে গিয়েছেন সায়নী। কিন্তু তিনি মনে করেন, প্রচুর মানুষ তাঁকে ভালবেসে তাঁর সঙ্গে রয়েছেন। তাই এ ধরনের নেতিবাচক মন্তব্য নিয়েও বিশেষ ভাবিত নন তিনি। এ প্রসঙ্গে সায়নী লিখেছেন, ‘আমাদের সহকর্মী, সমর্থক এবং সাধারণ মানুষের কাছে আমি যে ভালোবাসা পাই তা অত্যন্ত আন্তরিক ও স্বতঃস্ফূর্ত। এই বাংলার মাটি আমার অহংকার এবং বাংলার মানুষের ভালবাসা আমার অলংকার। এই বোকা বোকা জিনিস গুলো করে তাদের ভালোবাসায় বিশেষ প্রভাব ফেলতে পারবেন না কেউ।’ তাই অমিতকে এ ধরনের ‘বোকা বোকা জিনিস’-এর পরিবর্তে বুদ্ধি খাটিয়ে নতুন কোনও পন্থায় আক্রমণ করার পরামর্শ দিয়েছেন সায়নী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saayoni Ghosh Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE