Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sushant Singh Rajput

‘ছিছোরে’র পাওয়া পুরস্কার উৎসর্গ করা হল সুশান্তকে

২০১৯ সালে সেপ্টেম্বর মাসে মুক্তি পেয়েছিল ‘ছিছোড়ে’। অনিরুদ্ধ পাঠক, এক সফল ইঞ্জিনিয়ারের জীবনকে কেন্দ্র করে আবর্তিত হয়েছিল ছবির গল্প।

সুশান্ত সিংহ রাজপুত।

সুশান্ত সিংহ রাজপুত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২১ ২২:৩৬
Share: Save:

সম্প্রতি ‘নিকোলোডিন কিডস চয়েস অ্যাওয়ার্ডস ২০২০’-তে সেরা ছবির পুরস্কারটি জিতে নিয়েছে ‘ছিছোরে’। সেই পুরস্কার প্রযোজক সাজিদ নাদিওয়াদওয়ালা সুশান্তকে উৎসর্গ করলেন।

সাজিদের প্রযোজনা সংস্থার টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করা হয়েছে। লেখা হয়েছে, ‘আমাদের সুশান্ত সিংহ রাজপুতকে এই অ্যাওয়ার্ডটি উৎসর্গ করা হল। তোমার জন্য অনেক ভালবাসা রকস্টার’। এরপর ছবির পরিচালক নীতেশ তিওয়ারি এবং সুশান্তের বিপরীতে অভিনয় করা শ্রদ্ধাকেও ধন্যবাদ জানানো হয় একই টুইটে।

২০১৯ সালে সেপ্টেম্বর মাসে মুক্তি পেয়েছিল ‘ছিছোড়ে’। অনিরুদ্ধ পাঠক, এক সফল ইঞ্জিনিয়ারের জীবনকে কেন্দ্র করে আবর্তিত হয়েছিল ছবির গল্প। অনিরুদ্ধের ছেলে ইঞ্জিনিয়ারিংয়ের প্রবেশিকা পরীক্ষায় পাশ করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয়। হাসপাতালের বিছানায় মৃত্যুর সঙ্গে যুঝতে থাকা ছেলেকে নিজের কলেজ জীবনের গল্প শোনায় অনিরুদ্ধ। সেই গল্প বলতে ডেকে নিয়ে কলেজের ‘ছিছোরে’ বন্ধুদেরও। গল্পের ছলেই ছেলেকে বোঝায় জীবনে কোনও কিছুতে হেরে যাওয়া লজ্জার নয়। আত্মহত্যা কোনও সমস্যার সমাধান নয়।

এই অনিরুদ্ধ পাঠকের ভূমিকায় অভিনয় করেছিলেন সুশান্তও। অনিরুদ্ধের প্রাক্তন স্ত্রী এবং কলেজের বন্ধুর ভূমিকায় দেখা গিয়েছিল শ্রদ্ধাকে। বাণিজ্যিক ভাবে সফল হয়েছিল ছবি। বক্স অফিসে ১০০ কোটি টাকার ব্যবসা করেছিল ‘ছিছোরে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor bollywood Sushant Singh Rajput Chhichhore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE