Advertisement
২৫ এপ্রিল ২০২৪
salman khan

Salman Khan: ‘বিগ বস’-এর মঞ্চে কান্নায় ভেঙে পড়লেন, কথা বলতে পারলেন না সলমন

‘বিগ বস ১৫’-এর মঞ্চে শেহনাজ গিলকে দেখে আবেগ ধরে রাখতে  পারলেন না। কান্নায় ভেঙে পড়লেন সলমন খান।

সিদ্ধার্থের কথা ভেবে মন খারাপ সলমনের।

সিদ্ধার্থের কথা ভেবে মন খারাপ সলমনের।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২২ ১৯:১৯
Share: Save:

‘দবং’ বলে পরিচিত তিনি। পর্দার অ্যাকশন হিরো। বলিউডের ‘টাইগার’। সেই সলমন খানই কান্নায় ভেঙে পড়লেন। আবেগ ধরে রাখতে পারলেন না ‘বিগ বস ১৫’-এর মঞ্চে শেহনাজ গিলকে ফিরতে দেখে। রিয়্যালিটি শোয়ের চূড়ান্ত পর্বে অতিথি হয়ে এসেছিলেন অভিনেত্রী। মঞ্চে সঞ্চালক সলমনকে বলে উঠলেন “আপনাকে দেখে অনেক কিছু মনে পড়ে গেল।” এর পর আর কথা বলতে পারলেন না। গলা বুজে এল শোকে।

গত বছরের সেপ্টেম্বর মাসে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন সিদ্ধার্থ শুক্ল। ‘বিগ বস’-এর মাধ্যমেই শেহনাজের সঙ্গে আলাপ তাঁর। শোয়ের ত্রয়োদশ সিজনে দুই প্রতিযোগীর মধ্যে বাড়তে থাকা ঘনিষ্ঠতার সাক্ষী ছিলেন তাঁদের অনুরাগীরা। পরবর্তীতে সেই ঘনিষ্ঠতাই গড়ায় প্রেমে। সিদ্ধার্থের মৃত্যুর পর ‘বিগ বস’-এর মঞ্চে ফিরে স্মৃতিমেদুর তাঁর প্রেমিকা। শেহনাজকে সান্ত্বনা দিতে তাঁকে আলিঙ্গন করেন সলমন। শোক প্রকাশ করতে কোনও শব্দ খরচ করেননি। কিন্তু দু’চোখ ছলছল করল তাঁর। নিজেকে আটকানোর চেষ্টা না করে কেঁদে ফেললেন তিনিও। আবার মুহূর্তেই সামলে নেন নিজেকে।

গত বছরের অক্টোবর মাসে সিদ্ধার্থকে নিয়ে নতুন গান লিখেছিলেন শেহনাজ। নাম ‘তু ইয়েহি হ্যায়’। বাংলা তর্জমায়— ‘তুমি এখানেই আছ।’ আরও এক বার সিদ্ধার্থের জন্য অনুষ্ঠানে এই গান গাইবেন তিনি। শেহনাজকে ফের ‘বিগ বস’-এর মঞ্চে দেখে আপ্লুত তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Sidharth Shukla Shehnaaz Gill
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE