Advertisement
০৬ মে ২০২৪
Salman Khan

বার বার হত্যার হুমকি সলমনকে, বাধ্য হয়ে জন্মদিনে কঠিন সিদ্ধান্ত নিলেন নায়ক

২৭ ডিসেম্বর জন্মদিন গিয়েছে সলমন খানের। প্রতি বছর এই দিনটা নিজের মতো করে পালন করেন তিনি। কিন্তু এই বছরটা নায়কের জন্য ছিল অন্য রকম।

Salman Khan didn’t throw a lavish birthday party at his farmhouse due to death threats

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২৩ ১৯:৩৯
Share: Save:

২৭ ডিসেম্বর ছিল সলমন খানের জন্মদিন। সমাজমাধ্যমের পাতা ভরে উঠেছিল শুভেচ্ছার বন্যায়। সহকর্মী থেকে ভক্তরা সবাই প্রিয় তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। প্রতি বছরই নিজের ফার্মহাউসে জন্মদিনের বিশেষ আয়োজন করেন নায়ক। কিন্তু এ বছর আর তেমনটা হল না। পরিবার এবং বন্ধুদের নিয়ে নিজের বাড়িতেই এই দিনটা পালন করেছেন। এ বছরও নাকি পানভেলে নিজের ফার্মহাউসে বিশেষ আয়োজনের পরিকল্পনা করেছিলেন নায়ক। কিন্তু সব সময় তো পরিকল্পনা মাফিক সব কিছু হয় না। এ বার হল না তেমনটা। বছরের শুরু থেকে একের পর এক মৃত্যুর হুমকি পেয়েছেন নায়ক। তার পর থেকে তাঁর পরিবারের সবাই খুবই চিন্তিত। সে জন্যই কোনও ফার্মহাউস নয়, নিজের বাড়িতেই পালিত হল সলমনের জন্মদিন।

অন্দরের খবর, এই পার্টিতে উপস্থিত ছিলেন সলমনের ঘনিষ্ঠ কিছু বন্ধুরা। তাঁর বান্দ্রার বাড়িতেই বসেছিল আসর। জন্মদিনের অনুষ্ঠানে অনেকেই আমন্ত্রণ পাননি। শুধু তাই নয়, বাড়ির বাইরে মিডিয়া এবং আলোকচিত্রীদের উপরও ছিল কড়া নিষেধাজ্ঞা। কারও ছবি তোলার অনুমতিও ছিল না।

সম্প্রতি কথোপকথনের সময় সলমন বলেছিলেন, “কড়া নিরাপত্তা নিয়ে আমি সর্বত্র যাতায়াত করছি। জীবনে যদিও যেটা হবার সেটা হবেই। তবে ভগবান আছেন। আমার চারপাশে এখন অনেক শেরা। সবার হাতে বন্দুক। মাঝে মাঝে আমিই ভয় পেয়ে যাই।” মৃত্যু হুমকি পাওয়ার পর থেকে ওয়াই প্লাস নিরাপত্তা নিয়েই সব জায়গা যান বলিউডের ‘ভাইজান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE