Advertisement
০৫ মে ২০২৪
salman khan

‘রাধে’ দেখে অসুস্থ! সলমনের কাছে অক্সিজেনের দাবি জানালেন নেটাগরিক

ভাল মনে অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানিয়েছিলেন সলমন। একই সঙ্গে তাঁর ছবি দেখার জন্য ধন্যবাদ দিয়েছিলেন সকলকে। এখানেই কাটল তাল। ‘

নেটমাধ্যমে ট্রোল, মিমের নতুন খোরাক হয়ে উঠেছেন সলমন।

নেটমাধ্যমে ট্রোল, মিমের নতুন খোরাক হয়ে উঠেছেন সলমন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২১ ১৬:০৮
Share: Save:

দ্রুত অক্সিজেন চাই। দয়া করে সাহায্য করুন!

এক নেটাগরিক এমন আরতি করলেন বলিউড অভিনেতা সলমন খানের কাছে। করোনাভাইরাসের কোপে কাবু হয়ে নয়, ‘ভাইজান’-এর ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ দেখার পরেই নাকি যাই যাই অবস্থা হয় তাঁর।

এমন অসংখ্য কটাক্ষের তির গত ২৪ ঘণ্টায় ধেয়ে এসেছে অভিনেতার দিকে। নেটমাধ্যমে ট্রোল, মিমের নতুন খোরাক হয়ে উঠেছেন সলমন। ইদ উপলক্ষে অভিনেতা তাঁর অনুরাগীদের ‘রাধে’ উপহার দিয়েছিলেন। কিন্তু সেই ছবি মুক্তির পরেই কখনও সলমনের অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন উঠেছে, কখনও আবার ব্যঙ্গ করা হয়েছে ‘হাঁটুর বয়সি’ নায়িকা দিশা পাটানির সঙ্গে জুটি বাঁধার জন্য। এ সবের মধ্যেই অভিনেতার একটি ফেসবুক পোস্ট আরও বেশি ঘি ঢেলে দেয় বিতর্কের আগুনে।

কী লিখেছিলেন তিনি?

ভাল মনে অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানিয়েছিলেন সলমন। একই সঙ্গে তাঁর ছবি দেখার জন্য ধন্যবাদ দিয়েছিলেন সকলকে। এখানেই কাটল তাল। ‘ভাইজান’ যখন তাঁর ছবি নিয়ে ‘মন কি বাত’ বলতে শুরু করলেন, তখনই তাঁর মন্তব্যকে ঘিরে শুরু হল বিতর্ক। কেউ লিখেছেন, ‘আমাদের মিমের জোগান দেওয়ায় আপনাকে ধন্যবাদ’। একজন আবার লিখে বসলেন, ‘করোনার সঙ্গে তবুও লড়ে নেওয়া যাবে। তবে ‘রাধে’-র সঙ্গে লড়াই করা যাবে না। সরকারের উচিৎ তাড়াতাড়ি টিকাকরণের ব্যবস্থা করার। নইলে একসঙ্গে দুটি অতিমারিকে সামলানো যাবে না’।

অনুরাগীদের সলমনের প্রতি আনুগত্যও এ বার বাঁচাতে পারেনি ছবিকে। ঠাট্টা-তামাশার মোড়কে না মুড়িয়েই একজনের স্পষ্ট উপদেশ, ‘দয়া করে রেমো ডি’সুজা এবং প্রভুদেবার সঙ্গে ছবি করা বন্ধ করুন’। অনেকেই আবার সলমনকে এমন কোনও চিত্রনাট্য বেছে নিতে বললেন, যেখানে তাঁর অভিনয় দক্ষতা ফুটে উঠবে।

আগাগোড়াই অনুরাগীদের ইদের উপহার দিয়ে এসেছেন ‘ভাইজান’। সারা বছর বহু প্রত্যাশা নিয়ে সেই দিনটার দিকেই তাকিয়ে থাকেন তাঁরা। বড়পর্দায় সলমনের জাদু দেখার অপেক্ষায় প্রেক্ষাগৃহের সামনে থাকে দীর্ঘ লাইন। এই অতিমারিকালে সেই দৃশ্য না দেখা গেলেও, উচ্ছ্বাসে ভাটা পড়েনি একটুও। মুঠোফোনেই ইতিমধ্যে এই ছবি দেখে ফেলেছেন অনেকে। তবে এই প্রথম বোধ হয় ভাইজানের দেওয়া ইদের উপহারে মন ভরেনি দর্শকের। নেটমাধ্যমে অবিরত ট্রোলিং তেমনটাই বলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE