Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Salman Khan

বোনের বাড়ির গণেশ পুজোয় ফুরফুরে মেজাজে সলমন, করলেন আরতি, গেলেন ভিকি-ক্যাটরিনাও

গণপতি আরাধনায় মেতেছেন বলিউডের তারকারা। বোন অর্পিতার বাড়ির পুজোয় গেলেন সলমন খান। সেখানে গেলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফও। গণেশ চতুর্থীতে উৎসবের মেজাজ বলিপাড়ায়।

গণেশ পুজোয় মাতলেন সলমন খান।

গণেশ পুজোয় মাতলেন সলমন খান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১২:৪৫
Share: Save:

গণেশ বন্দনায় মেতেছে বাণিজ্যনগরী। প্রতি বছরই গণপতির আরাধনায় ঝলমল করে ওঠে মুম্বই। দৈনন্দিন ব্যস্ততাকে দূরে সরিয়ে বছরের এই দিনটিতে আনন্দের জোয়ারে গা ভাসান বলিউডের সেলেবরাও। অন্য বছরগুলোর মতো এ বারও উৎসবে শামিল হলেন সলমন খান।

পরনে সাদা রঙের জামা ও ডেনিম। গণেশ পুজোয় এই সাজেই বোন অর্পিতার বাড়িতে গিয়ে আনন্দে মাততে দেখা গেল ‘ভাইজান’কে। বোনের বাড়িতে গণেশের মূর্তির সামনে আরতিও করলেন ‘টাইগার’। প্রতি বছরই নিজের বাড়িতে ঘটা করে গণেশ পুজোর আয়োজন করেন সলমনের বোন। সেখানে হাজির হয় গোটা খান পরিবার। রীতিমতো হইহই করে কাটে পুজোর দিন। এ বারও তার ব্যতিক্রম হল না। ইনস্টাগ্রামে গণেশ আরাধনার ভিডিয়ো তুলে ধরেছেন ‘সল্লুভাই’।

বুধবার অর্পিতার বাড়িতে সলমনের পাশাপাশি গিয়েছিলেন তাঁর দুই ভাই সোহেল ও আরবাজ। এ ছাড়াও হাজির ছিলেন বলিউডের দুই সেলেব দম্পতি। যাঁদের মধ্যে বিশেষ ভাবে নজর কেড়েছেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের পর ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের এটাই প্রথম গণপতি দর্শন। তা-ও আবার সলমনের বোনের বাড়িতে। যা ঘিরে সিনে দুনিয়ায় জোর চর্চা শুরু হয়েছে।

সলমন-ক্যাটরিনার পর্দার রোম্যান্সে বুঁদ হয়ে থাকেন সিনেপ্রেমীরা। এমনকি একটা সময়ে তাঁদের ‘প্রেমকাহিনি’ নিয়ে বিস্তর চর্চা চলেছে আরব সাগরের পারে। যদিও কেউই কখন এ নিয়ে মুখ খোলেননি। এর মধ্যেই ভিকি কৌশলের সঙ্গে সংসার পেতেছেন ক্যাটরিনা। সব মিলিয়ে বিয়ের পর সলমনের বোনের বাড়ির গণেশ পুজোয় ভিকি-ক্যাটের উপস্থিতি আলাদা মাত্রা যোগ করেছে।

অর্পিতার বাড়ির গণেশ পুজোয় দেখা গিয়েছে আরও এক বলি-দম্পতিকে। তাঁরা হলেন, রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’সুজা।

শুধু সলমন খানই নন, বলিউডের আরও অনেক তারকাই গণেশ পুজোয় মেতেছেন। প্রতি বছরের মতো এ বারও বাড়িতে গণপতি আরাধনা করেছেন অভিনেত্রী শিল্পা শেঠি। পুজোর সাজে ধরা দিয়েছেন বলিউডের আরও এক তারকা রবিনা টন্ডন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Ganesh Pujo Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE