Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Samantha Prabhu

কপালে ক্ষত, নাকে আঘাত, তীক্ষ্ণ দৃষ্টি, এ কোন অবতারে নায়িকা! নতুন ভাবে সামনে এলেন সামান্থা

তাঁর রূপের জাদুতে মুগ্ধ দর্শক। ‘ও অন্তাভা’ গানের রেশ কাটেনি। সামনে এলেন নতুন সামান্থা প্রভু। নতুন অবতারে দর্শকের সামনে এল নায়িকার নতুন ছবির প্রথম ঝলক। নতুন ছবির নাম ‘যশোদা’।

প্রকাশ্যে এল সামান্থার আগামী ছবির প্রথম লুক।

প্রকাশ্যে এল সামান্থার আগামী ছবির প্রথম লুক।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ১৯:৫২
Share: Save:

দক্ষিণ থেকে পশ্চিম, তাঁর রূপের জাদুতে মুগ্ধ সবাই। এই মুহূর্তে চর্চার কেন্দ্রবিন্দুতে একটাই নাম সামান্থা প্রভু। ‘ও অন্তাভা’ গানের রেশ কাটতে না কাটতেই নতুন লুকে ধরা দিলেন নায়িকা। কপালে ক্ষত। নাকেও আঘাতের চিহ্ন। ভিড়ের মাঝে দাঁড়িয়ে আছেন নায়িকা। চুলের স্টাইলও চেনা ছকের বাইরে। প্রকাশ্যে এল সামান্থার আগামী ছবি ‘যশোদা’র প্রথম লুক।

এই ভাবে অভিনেত্রীকে দেখে অভ্যস্ত নন কেউই। প্রথম লুক প্রকাশ্যে আসতে না আসতেই ছবির পরবর্তী পরিকল্পনার কথাও ফাঁস করলেন নায়িকা। জানিয়ে দিলেন, ছবির প্রচার ঝলকের তারিখ। ৯ সেপ্টেম্বরে সামনে আসবে প্রথম ঝলক। সময় ঠিক রাত ৯টা ৪৯। এই নির্দিষ্ট সময়ের কি কোনও রহস্য আছে? তা যদিও এখনও জানা যায়নি।

‘ফ্যামিলি ম্যান ২’ সিরিজে সামান্থার অভিনয়ে এখনও বুঁদ দর্শক। তবে শুধুই কি পেশাদার জীবন? না, তা বললে ভুল হবে। নাগা চৈতন্যের সঙ্গে প্রেম, বিয়ে এবং তার পর বিচ্ছেদও উঠে এসেছে দফায় দফায়। চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ নিয়ে নিজের মতামত স্পষ্ট জানিয়ে ছিলেন অভিনেত্রী। বিচ্ছেদের পর তাঁর কেরিয়ারের চাকা গড়িয়েছে তরতরিয়ে। এখন এই নতুন ছবিতে নায়িকা ঠিক কোন অবতারে দর্শকের কাছে ধরা দেন, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu Upcoming Movie South Indian Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE