Advertisement
০১ মে ২০২৪
Arbaaz Khan Marriage

মালাইকার পর, সুরার সঙ্গে দ্বিতীয় বিয়ে ভেঙে এ বার নাকি তৃতীয় বিয়ে করতে চলেছেন আরবাজ়!

সবে এক মাস হয়েছে বিয়ে হয়েছে আরবাজ়ের, এর মাঝেই তৃতীয় বিয়ে! বিচ্ছেদের সুর খান পরিবারে।

Salman Khan reacted on Arbaaz Khan’s Second marriage with Sshura Khan

আরবাজ় খান এবং সুরা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১৯:০৯
Share: Save:

গত বছর ২৪ ডিসেম্বর জীবনের নতুন ইনিংস শুরু করলেন আরবাজ় খান। সবে এক মাস হয়েছে বিয়ে করেছেন অভিনেতা। পাত্রী রূপটান শিল্পী সুরা খান। এর আগে অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে ১৯ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন। যদিও সেই বিয়ে ভাঙে ২০১৬ সালে। তার পর প্রেম আসে আরবাজ়ের জীবনে তবে নিজের থেকে বেশ অনেকটাই ছোট সুরাকে মনে ধরে অভিনেতার। বিয়ের পর সব সময় জুটিতেই দেখা গিয়েছে তাঁদের। ছবিশিকারিদের সামনে স্ত্রীর সঙ্গে আরবাজ়ের ভালবাসার প্রকাশ পেয়েছে বেশ কয়েক বার। এ বার আরবাজ়ের মুখে তৃতীয় বিয়ের কথা! তবে কি ফের বিয়ে ভাঙছে অভিনেতার?

সবে এক মাস হয়েছে বিয়ে হয়েছে আরবাজ়ের। এর মাঝেই তৃতীয় বিয়ে! বিচ্ছেদের সুর খান পরিবারে! নিজেই জল্পনা উস্কে দিয়েছেন আরবাজ়। রবিবার ছিল ‘বিগ বস্ ১৭’-এর ফিনালে। সেখানেই সলমনকে সঙ্গ দিতে ক্ষণিকের জন্য আসেন দুই ভাই সোহেল খান ও আরবাজ়। মঞ্চে উপস্থিত কৌতুকশিল্পী ভারতী সিংহ। সুযোগ বুঝে আরবাজ়ের দ্বিতীয় বিয়ের প্রসঙ্গ টানেন ভারতী। আরবাজ়কে প্রশ্ন করে বসেন, তাঁকে কেন বিয়েতে নিমন্ত্রণ করা হল না? আরবাজ হাসতে হাসতে জানিয়ে দিলেন, তৃতীয় বিয়েতে তিনি নিঃসন্দেহে ডাকবেন। আরবাজের এই মজার উত্তর শুনেই থ ভারতী! হতভম্ব দর্শক। সঙ্গে সঙ্গে আরবাজ় বলেন, ‘‘অন্য কারও যখন বিয়ে হবে তখন ডাকব।’’ পাশাপাশি ভাইয়ের বিয়ে প্রসঙ্গে ফোড়ন কেটে সলমন বললেন, ‘‘আমার কথা শোনে না এরা, শুনলে কি আর…’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE