Advertisement
০৯ মে ২০২৪
Fighter

‘ফাইটার’-এ হৃতিককে দেখে মুগ্ধ অনুরাগীরা! ছেলের অভিনয় নিয়ে কী বললেন বাবা রাকেশ রোশন?

পর্দায় ৫০-এর হৃতিককে এমন অ্যাকশন করতে দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। হৃতিকের পারফরম্যান্সে জামার কলার তুলছেন তাঁর অনুরাগীরা। কিন্তু, ছেলের অভিনয় দেখে কী বলছেন রাকেশ রোশন?

symbolic image.

ছেলের অভিনয় দেখে কী বললেন রাকেশ রোশন? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১৮:৪৫
Share: Save:

বৃহস্পতি বার গোটা দেশে মুক্তি পেয়েছে হৃতিক রোশন আর দীপিকা পাড়ুকোন জুটির প্রথম ছবি ‘ফাইটার’। প্রচার ঝলক, প্রথম ঝলক থেকেই এই ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে ছিল। একে তো প্রথম বার হৃতিক জুটি বাঁধছেন দীপিকার সঙ্গে, তার উপর ছবি জুড়ে ভরপুর অ্যাকশন— সব মিলিয়ে দর্শক অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন। সেই অপেক্ষার অবসান ঘটেছে। মুক্তি পাওয়ার এক দিনের মধ্যেই ১০০ কোটি টাকার ব্যবসা করেছে ‘ফাইটার’। পর্দায় ৫০-এর হৃতিককে এমন অ্যাকশন করতে দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। হৃতিকের পারফরম্যান্সে জামার কলার তুলছেন তাঁর অনুরাগীরা। কিন্তু, ছেলের অভিনয় দেখে কী বলছেন রাকেশ রোশন?

প্রকাশ্যে কোনও সাক্ষাৎকারে অবশ্য প্রতিক্রিয়া জানাননি রাকেশ। যা বলার, তা ‘ফাইটার’-এর পরিচালক সিদ্ধার্থ আনন্দকে একান্তে বলেছেন তিনি। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার আগেই ‘ফাইটার’ দেখে ফেলেছিলেন রাকেশ। সিনেমা দেখেই উচ্ছ্বসিত হয়ে নাকি সিদ্ধার্থকে ফোন করেন তিনি। সিদ্ধার্থের কথায়, ‘‘রাকেশজি প্রায় শিশুদের মতো আচরণ করছিলেন। সকলের অভিনয় পছন্দ হয়েছে ওঁর। ভীষণ খুশি হয়েছেন, মনে হচ্ছিল গলা শুনে। ওঁর ভাল লেগেছে জানার পর আমরাও খানিকটা আশ্বস্ত হয়েছি। ভরসা পেয়েছি।’’

‘ফাইটার’-এর গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন রাকেশ। কিন্তু ছেলেকে নিয়ে আলাদা করে কিছু বলেননি বর্ষীয়ান পরিচালক। তবে রাকেশ কিছু না বললেও তাঁর ছেলে যে আরও এক বার দর্শকের মনে জায়গা করে নিয়েছেন, সে কথা বলার অপেক্ষা রাখে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fighter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE