Advertisement
২২ জুলাই ২০২৪
Celeb Gossip

ঐশ্বর্যা থেকে ক্যাটরিনা, সঙ্গীতা থেকে ইউলিয়া! বলিউডে ভাইজানের প্রেমিকার সংখ্যা কত জানেন?

বলিউডের ‘চিরকুমার’ তিনি। এখনও পর্যন্ত সংসার পেতে উঠতে না পারলেও সলমন খানের প্রেমজীবন কিন্তু মোটেই সাদামাটা নয়। বরং তাঁর বর্ণময় প্রেমজীবন নিয়ে আলোচনা সর্বত্র।

List of Salman Khan\\\'s girlfriends.

সলমন খানের প্রেমিকায় তালিকায় কার কার নাম? গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৬:১৮
Share: Save:

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা হওয়া পাশাপাশি আরও এক তকমা রয়েছে সলমন খানের। তিনি নাকি বলিপাড়ার ‘ব্যর্থ প্রেমিক’। বার বার প্রেম এসেছে তাঁর জীবনে। তবে সম্পর্ক টেকেনি। ষাটের কাছাকাছি বয়সে এসেও এখনও পর্যন্ত সংসার পাততে পারেননি বলিউডের ভাইজান। তাঁর ভুলেই নাকি বার বার সম্পর্ক ভেঙেছে, এ কথা একাধিক সাক্ষাৎকারে স্বীকারও করেছেন সলমন। তার পরেও তাঁর প্রেমে পড়েছেন ঐশ্বর্যা রাই থেকে শুরু করে ক্যাটরিনা কইফের মতো জনপ্রিয় অভিনেত্রীরা। সম্পর্ক না টিকলেও এখনও পর্যন্ত ঠিক কতগুলো প্রেম করেছেন সলমন?

সমাজমাধ্যমের পাতায় সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, সলমনকে তাঁর প্রেমিকার সংখ্যা জিজ্ঞাসা করছেন স্বয়ং কাজল। সলমন যে চেয়ারে বসে সেই চেয়ারের এক দিকে রয়েছে সবুজ আলো, অন্য দিকে লাল। সত্যি বললে জ্বলে উঠবে সবুজ আলো, মিথ্যা বললে লাল। কাজলের প্রশ্নে সলমন জানান, তাঁর পাঁচ জন প্রেমিকা ছিল। তবে সলমনের এই উত্তর মানতে রাজিই নন কাজল। মঞ্চেই মজার ছলে ভাইজানকে ‘মিথ্যাবাদী’ বলে দাগিয়ে দিলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর অঞ্জলি। সত্যিই কি মাত্র পাঁচ জনের সঙ্গে প্রেম করেছেন সলমন? হাতে গুনতে শুরু করলে আরও অবিশ্বাস বাড়ে কাজলের। এ দিকে, সলমনের চেয়ারে তত ক্ষণে লাল আলো জ্বলছে নিভছে। অন্য দিকে, কাজলের স্বামী ও বলিউড অভিনেতা অজয় দেবগণ সলমনকে প্রশ্ন করেন, ‘‘একসঙ্গে পাঁচ জনের সঙ্গে প্রেম করেছেন?’’ অজয়ের প্রশ্ন শুনে হেসে খুন কাজলও!

প্রায় তিন দশকের অভিনয় জীবনে একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে সলমনের। সেই তালিকায় নাম রয়েছে ঐশ্বর্যা, ক্যাটরিনার মতো তারকাদের। যদিও কারও সঙ্গে সম্পর্ক টেকেনি তাঁর। অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ের কথাও পাকা হয়ে গিয়েছিল সলমনের। তবে কানাঘুষো শোনা যায়, বিয়ের আগেই নাকি সোমি আলির সঙ্গে সলমনকে দেখে বিয়ে ভাঙেন সঙ্গীতা। কয়েক বছর আগে বিদেশিনী ইউলিয়া ভন্তুরের সঙ্গে সম্পর্কে ছিলেন সলমন। তবে এখন খবর, সেই সম্পর্কও নাকি ভেঙেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE