Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Salman Khan

কিয়ারার সঙ্গে বিয়ের শুভেচ্ছা জানালেন সলমন, শুনে কী বললেন সিদ্ধার্থ মলহোত্র?

বিগ বসের ‘উইকএন্ড কা ওয়ার’ এপিসোডে সলমন আর সিদ্ধার্থের কথোপকথনের ভিডিয়ো এখন ভাইরাল। ওই এপিসোডে অতিথি হয়ে এসেছিলেন সিদ্ধার্থ। সেখানে তাঁকে অভিনন্দন জানান সলমন।

বিগ বসের মঞ্চে অতিথি সিদ্ধার্থকে (বাঁ দিকে) বিয়ে নিয়ে কথা বলে বেশ অপ্রস্তুতই করে দিলেন সলমন (ডান দিকে)।

বিগ বসের মঞ্চে অতিথি সিদ্ধার্থকে (বাঁ দিকে) বিয়ে নিয়ে কথা বলে বেশ অপ্রস্তুতই করে দিলেন সলমন (ডান দিকে)। —ফাইল ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৮:৫৩
Share: Save:

কানাঘুষো অনেক দিনের। এখন সম্পর্কের বিষয়টি সিদ্ধার্থ মলহোত্র বা কিয়ারা আডবাণীর কেউই আর নাকচ করেন না। এড়িয়ে যান মাত্র। তবু প্রশ্ন তাঁদের পিছু ছাড়ে না। উড়ে আসে খোঁচাও। এ বার খোঁচা দেওয়ার সুযোগ ছাড়লেন না সলমন খানও। বিগ বসের মঞ্চে অতিথি সিদ্ধার্থকে বিয়ে নিয়ে কথা বলে বেশ অপ্রস্তুতই করে দিলেন। তবে শেষ বলে ছক্কা হাঁকাতে ছাড়লেন না সিদ্ধার্থও।

বিগ বসের ‘উইকএন্ড কা ওয়ার’ এপিসোডে সলমন আর সিদ্ধার্থের কথোপকথনের ভিডিয়ো এখন ভাইরাল। ওই এপিসোডে অতিথি হয়ে এসেছিলেন সিদ্ধার্থ। সেখানে তাঁকে অভিনন্দন জানান সলমন। বলেন, ‘‘অভিনন্দন সিদ্ধার্থ। বিয়ের অনেক শুভেচ্ছা।’’

এর পরেই স্বকীয় ভঙ্গিতে আসরে নামেন সলমন। ‘পেয়ারা’র বদলে বলেন ‘কিয়ারা’। সলমনের কথায়, ‘‘কিয়ারা ডিসিশন আপনে লিয়া হ্যায়। পেয়ারা ডিসিশন। অর কিসকি আডবাণী মে। হে ভগবান, কিসকি অ্যাডভাইস পে লিয়া হ্যায়? (খুব মিষ্টি সিদ্ধান্ত নিয়েছেন। কার পরামর্শে নিয়েছেন?)’’

মঞ্চে দাঁড়িয়ে তখন লজ্জায় লাল সিদ্ধার্থ। তবু বাউন্সার সামলে বলেন, ‘‘আপনি বিয়ের পরামর্শ দিচ্ছেন?’’ কম যান না সলমনও। নাম না নিয়েই কিয়ারাকে উদ্দেশ্য করে বলেন, ‘‘এই যে শোনো জানম, তিনু বিয়ে করতে চাইছে না।’’ তার পরই জানিয়ে দেন, জানম আর তিনু থুড়ি কিয়ারা আর সিদ্ধার্থকে তিনি নাকি ছোট থেকে চেনেন।

শোনা যাচ্ছে, ২০২৩ সালের এপ্রিলেই নাকি বিয়ে করবেন সিদ্ধার্থ আর কিয়ারা। নায়ক অবশ্য স্পষ্ট জানিয়ে দিয়েছেন, বিয়ের নিয়ে জল্পনা আর তাঁকে ভাবায় না। একটি সাক্ষাৎকারে সিদ্ধার্থ বলেন, ‘‘না, এ সব আমায় আর ভাবায় না। ১০ বছর বলিউডে থাকার পর আমার মনে হয় না, এ সব নিয়ে চিন্তিত হওয়া উচিত। আমার বিয়ের বিষয় লুকিয়ে রাখা সত্যিই খুব কঠিন। কোথাও না কোথাও ফাঁস হয়েই যাবে।’’ যদিও বিয়েটা যে করছেন, তা কিন্তু সরাসরি এক বারও বলেননি সিদ্ধার্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE