Advertisement
০২ মে ২০২৪
Tollywood

‘আমি যৌন হেনস্থা করেছি? সুকন্যা মিথ্যে বলছে, থানায় যাব’! পরিচালকের পাল্টা অভিনেত্রীকে

শুক্রবার দুপুর থেকে সরগরম টলিপাড়া। এক টলি পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন উঠতি অভিনেত্রী। এ প্রসঙ্গে মুখ খুললেন পরিচালক।

মুখ খুললেন পরিচালক।

মুখ খুললেন পরিচালক। ফাইল-চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১২:০৪
Share: Save:

টলি পরিচালক বাপ্পার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন উঠতি অভিনেত্রী সুকন্যা দত্ত। এই ঘটনায় শুক্রবার থেকেই সরগরম স্টুডিয়োপাড়া। ফেসবুকে পরিচালকের সঙ্গে নিজের মেসেজের কিছু স্ক্রিনশট পোস্ট করে ‘তিক্ত অভিজ্ঞতা’র কথা ভাগ করে নেন সুকন্যা। বাপ্পা এ বার পাল্টা তোপ দাগলেন সমাজমাধ্যমে।

ফেসবুকে নিজের বক্তব্য স্পষ্ট করলেন পরিচালক

ফেসবুকে নিজের বক্তব্য স্পষ্ট করলেন পরিচালক

সুকন্যার বিরুদ্ধে যে তিনি আইনি পদক্ষেপ করবেন, এ কথা আগেই আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন পরিচালক। তাঁর বক্তব্য, ইন্ডাস্ট্রিতে তিনিও নতুন কাজ শুরু করেছেন। আর শুরুতেই যদি এমনটা হয়, তা হলে তো বেজায় মুশকিল। শনিবার নিজের বক্তব্য স্পষ্ট করে দিলেন পরিচালক। সঙ্গে পোস্ট করলেন সুকন্যার সঙ্গে তাঁর কথোপকথনের বেশ কিছু স্ক্রিনশটও। আনন্দবাজার অনলাইনকে পরিচালক বলেন, “আমি ভেবেছিলাম চুপ থাকব। এই সব বিষয়ে মন্তব্য করার ইচ্ছা ছিল না। কিন্তু শেষ কয়েক দিন ধরে যা শুরু হয়েছে, তাতে চুপ থাকতে পারলাম না। ‘অল বেঙ্গল মেল ফোরাম’-এ অভিযোগ জানিয়েছি। তাঁরা যথাযথ পদক্ষেপ করবে। এ ছাড়া স্থানীয় থানায়ও অভিযোগ জানাব।”

প্রসঙ্গত, আনন্দবাজার অনলাইনকে সুকন্যা বলেছিলেন, “উনি অনেক বারই আমায় বাইরে দেখা করতে বলেছেন। আমারও অভিনয়ের ইচ্ছে ছিল। সেই জন্য আমি এক দিন ওঁর স্টুডিয়োর বাইরে দেখা করি। স্বল্প দৈর্ঘ্যের ছবি নিয়ে আলোচনার পর আমায় স্কুটি করে গলির মোড় পর্যন্ত পৌঁছে দেন। শুধু তাই নয়, ঘনিষ্ঠ এবং যৌনদৃশ্যে অভিনয়ের মহড়া দেওয়ার দাবি জানান পরিচালক। হয়তো সেটা উনি অনেকের সঙ্গে আলোচনাও করেছিলেন। কারণ বৃহস্পতিবার সে কথা উল্লেখ করে অনেকে নানা ইঙ্গিতে আমার সঙ্গে রসিকতা শুরু করেন। তখনই আমার মনে হল, আমার সঙ্গে যা ঘটেছে, তা সকলকে জানানো উচিত।”

পোস্ট করলেন অভিনেত্রীর সঙ্গে তাঁর কথোপকথন

পোস্ট করলেন অভিনেত্রীর সঙ্গে তাঁর কথোপকথন

যদিও সুকন্যা সব অভিযোগই উড়িয়ে দিয়েছেন পরিচালক। বাপ্পার কথায়, “আমি আর কোনও কথা বলব না এ প্রসঙ্গে। এ কথা বলবেন আমার আইনজীবী।” এই মুহূর্তে বাপ্পা ব্যস্ত তাঁর আসন্ন অ্যান্থলজি নিয়ে। এর পর শুরু করবেন ফুটবলার মেহতাব হোসেনের জীবনীচিত্র। বাপ্পা এবং সুকন্যার এই সমস্যার জল কত দূর গড়ায়, তা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Casting Couch Tollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE