Advertisement
২২ মে ২০২৪
Salman Khan on Kartik Aaryan

ছবির সাফল্য কখন সবচেয়ে বেশি আনন্দদায়ক? কার্তিককে আগেই বলে রেখেছিলেন সলমন

চ্যাট শো ‘আপ কি আদালত’- এর সাম্প্রতিক পর্বে এসেছিলেন অভিনেতা কার্তিক আরিয়ান। সেখানেই অভিনেতা তাঁর সম্পর্কে নানা অজানা বিষয় খোলসা করেছেন।

কার্তিকের ছবি হিট হবে, না কি ফ্লপ? ভবিষ্যদ্বাণী সলমনের।

কার্তিকের ছবি হিট হবে, না কি ফ্লপ? ভবিষ্যদ্বাণী সলমনের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৬:৪৪
Share: Save:

বলিউডের তরুণ অভিনেতাদের মধ্যে কার্তিক আরিয়ান অন্যতম সফল নাম। ‘ভুল ভুলাইয়া ২’তে গত বছর দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি। অভিনেতার হাতে এখন একগুচ্ছ কাজ। ছবির জগতের সাফল্য কিংবা ব্যর্থতা নিয়ে আদৌ কি চিন্তিত কার্তিক? অগ্রজ অভিনেতা সলমন খান তাঁকে কী বলেছিলেন, সে কথা প্রকাশ্যে আনলেন।

‘আপ কি আদালত’- এর সাম্প্রতিক পর্বে সাংবাদিক রজত শর্মা কার্তিককে প্রশ্ন করেছিলেন, “অতিমারি আবহে কারও ছবি যখন চলছিল না, আপনার ছবি কী করে চলল?” তখন কার্তিক বলে ওঠেন সেই কথা, যা সলমন তাঁকে এক বার বলেছিলেন। তরুণদের নানা সময়ে পথ দেখিয়েছেন বলিউডের ‘ভাইজান’। এ বিষয়ে তাঁর বিশেষ সুনাম আছে। কার্তিককেও পরামর্শ দিয়েছিলেন তিনি। আর বলেছিলেন, “যখন সবার সঙ্গে তোমার ছবি হিট হবে, তখন মজা হবে না। যখন সবার ছবি ফ্লপ করবে, কিন্তু তোমার ছবি হিট করবে, তখনই তা ইতিহাস তৈরি করবে।”

কার্তিকের মনে যদিও দেখা দিয়েছিল সংশয়। সলমন তাঁর প্রশংসা করছেন, না কি সাবধান করছেন? সেই মুহূর্তে কী ভাবে সলমন আলিঙ্গন করেছিলেন অভিনেতাকে, সে কথাও স্পষ্ট মনে পড়ে যায় কার্তিকের। কার্তিক জানান, সলমন সব সময় তাঁর সঙ্গে ঠাট্টা করতে থাকেন। তিনি একই সঙ্গে প্রতিভাবান ও পরিশ্রমী। কমেডি এবং অ্যাকশন— দু’য়েই সাবলীল। তাঁকেই অনুপ্রেরণা হিসাবে দেখতে চান কার্তিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Kartik Aaryan Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE