Advertisement
২৫ এপ্রিল ২০২৪
salman khan

BigBoss-16: ‘ঝলক দিখলা যা’-র নতুন সিজনের জন্য পিছোতে চলেছে ‘বিগ বস-১৬’

বলিউডের সব থেকে বিতর্কিত অনুষ্ঠান, যা দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা, সেই ‘বিগ বস’-এর নতুন সিজনের মুক্তি পিছিয়ে গেল।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৮:৩৭
Share: Save:

‘বিগবস’-এর মূল আকর্ষণ সঞ্চালক সলমন খান। ছোট পর্দায় তাঁকে দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। তাঁদের অপেক্ষা আরও দীর্ঘ হতে চলেছে। কারণ, এখনই দেখা যাবে না ‘বিগ বস-১৬’। তার আগে ছোট পর্দায় আসছে ‘ঝলক দিখলা যা’-র নতুন সিজন। এমনটাই খবর মুম্বই সংবাদসংস্থার।

প্রতি বছর অক্টোবর মাস নাগাদ নতুন সিজন নিয়ে ছোট পর্দায় ফেরে ‘বিগ বস’। চ্যানেল কর্তৃপক্ষ এ বার সিদ্ধান্ত নিয়েছেন, সেপ্টেম্বরে ‘ঝলক দিখলা যা’-র নতুন সিজন দেখানো হবে। আর এই কারণেই পিছিয়ে যাচ্ছে ‘বিগ বস-১৬’-র মুক্তি।

যদিও ‘বিগবস-১৫’-র সিজন খুব একটা সফল হয়নি। এই সিজনে ‘বিগ বস’-এর বাড়ির অতিথি হয়ে এসেছিলেন, তেজস্বী প্রকাশ, কর্ণ কুন্দ্রা, প্রতীক সেহজপাল, শমিতা শেট্টি, নিশান্ত ভট্ট। এই সব জনপ্রিয় মুখও অনুষ্ঠানের টিআরপি বাড়াতে পারেনি। সিজনে জয়ী হন তেজস্বী প্রকাশ।

‘বিগবস-১৬’ নতুন কোনও চমক নিয়ে আসবে, এই আশা নিয়েই অপেক্ষায় ছিলেন দর্শক। নতুন সিজনের মুক্তির দিন পিছিয়ে যাওয়ার খবরে হতাশ তাঁরা।

মুম্বইয়ের সংবাদসংস্থার খবর অনুযায়ী নতুন সিজনে ‘বিগ বস’-এর বাড়িতে দেখা যেতে পারে অর্জুন বিজলানি, সানায়া ইরানি, দিব্যাঙ্ক ত্রিপাঠী ও সাইনি আহুজাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Reality show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE