Advertisement
০৭ মে ২০২৪
Samantha Ruth Prabhu

মুম্বইতে সমুদ্রমুখী ফ্ল্যাট কিনলেন সামান্থা, টাকার অঙ্কটা জানলে বিস্মিত হবেন

সামান্থা রুথ প্রভু লড়ছেন এক কঠিন অটোইমিউন রোগের সঙ্গে। তারই মাঝে মুম্বইতে পাকাপাকি বাসস্থান করে ফেললেন। কত খরচ হল অভিনেত্রীর?

Photo of South Indian Actor Samantha Ruth Prabhu

এ বার মুম্বইতে পাকাপাকি বাসস্থান করলেন সামান্থা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০০
Share: Save:

দীর্ঘ দিন ধরেই মায়োসাইটিসিস বা পেশি প্রদাহে ভুগছেন সামান্থা। নিন্দকেরা বলছেন আগের রূপ- ঔজ্জ্বল্য নাকি হারিয়েছেন। তার মাঝেই পিছিয়ে গেল তাঁর ‘শকুন্তলম’ ছবির মুক্তি। এত কিছুর মধ্যেও সুখবর। মুম্বইতে নিজের ফ্ল্যাট কিনলেন সামান্থা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম পড়ন্ত বিকেলে বহুতলের বারান্দা থেকে সূর্যাস্তের ছবি দেন, তার পর থেকেই শুরু হয় জল্পনা।

সূত্রের খবর, এ বার মুম্বইতে পাকাপাকি বাসস্থান করলেন সামান্থা। দক্ষিণ মুম্বইতে সমুদ্রমুখী একটি তিন কামরার বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন অভিনেত্রী। যার দাম প্রায় ১৫ কোটি। দিন কয়েক আগে দক্ষিণের আর এক অভিনেত্রী রশ্মিকাও মুম্বইতে নিজের ফ্ল্যাট কিনেছেন।

এ বার সে পথেই হাঁটলেন সামান্থা। সামান্থার ‘সিটাডেল’-এ থাকতে না পারার খবর ছড়িয়েও পড়েছিল। তবে সে সব খবর ভুয়ো বলেই বিবৃতি দিয়ে জানান অভিনেত্রীর মুখপাত্র।

এই মুহূর্তে ‘সিটাডেল’ সিরিজের শুটিং-এ ব্যস্ত সামান্থা। গত বছরই অ্যান্টনি এবং জো রুসো ভ্রাতৃদ্বয় জানিয়েছিলেন এ বার ভারতেও তৈরি হবে ‘সিটাডেল’। নায়ক হবেন বরুণ ধওয়ান। আর নায়িকা হিসাবে সামান্থারই অভিনয় করার কথা ছিল। তবে শেষ কয়েক মাস সামান্থার হদিসই ছিল না। অসুস্থতার কারণে জনসমক্ষে আসছিলেন না অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE