Advertisement
০৬ মে ২০২৪
Samantha Ruth prabhu

হাসপাতালে শয্যাশায়ী থাকতে আর রাজি নন, সুস্থ হতে নতুন রাস্তা খুঁজে পেলেন সামান্থা

২০২২ সাল থেকেই বেশ অসুস্থ সামান্থা রুথ প্রভু। পেশির প্রদাহজনিত রোগ মায়োসাইটিসের ভুগছেন নায়িকা। স্বাস্থ্যের দিকে নজর দিতে গত বছরই অভিনয় থেকে বিরতি নেন সামান্থা।

Samantha Ruth Prabhu flaunts her horseriding skills during sunset, says she is healing

সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ২০:২৪
Share: Save:

গত কয়েক বছরে ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় সামলে আপাতত কিছুটা থিতু হয়েছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে মানসিক ভাবে একেবারে ভেঙে পড়েছিলেন সামান্থা। তার পরেই মায়োসাইটিস নামক বিরল রোগ ধরা পড়ে তাঁর। ২০২২ সালে প্রথম পেশির প্রদাহজনিত এই অসুখে ভোগার কথা জানান সামান্থা।

তবে অসুস্থতা সত্ত্বেও নিজের কাজ থামাননি তিনি। ব্যক্তিগত জীবনের বাধা, বিপত্তির মোকাবিলা করেও কর্মজীবনে নিজের সেরাটা দিয়েছেন অভিনেত্রী। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন বছর খানেক আগেই। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ে নিজের অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করেছেন সামান্থা। মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করছেন অভিনেত্রী। দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ‘খুশি’ ছবিতেও প্রশংসিত হয়েছে তাঁর কাজ। মায়োসাইটিসের চিকিৎসার জন্য গত বছরের মাঝামাঝি সময় নাগাদ অভিনয় থেকে বিরতি নেওয়ার ঘোষণা করেছিলেন সামান্থা। তার পরেও একাধিক বার হাসপাতালে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে নতুন বছরের সুখবর দিলেন সামান্থা।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় নিজের ঘোড়ায় চড়ে ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করেছেন সামান্থা। প্রকৃতির মাঝেই তিনি যে নিজের ভাল থাকার রসদ খুঁজে পেয়েছেন, তাও জানিয়েছেন অভিনেত্রী। খবর, টানা চিকিৎসার ফলে নাকি এখন অনেক ভাল আছেন তিনি। এমনকি শোনা যাচ্ছে, আগামী বছরের শুরুর দিকেই নাকি ফের সিনেমার শুটিং শুরু করবেন সামান্থা। যদিও এখনও পর্যন্ত তাঁর পরবর্তী প্রজেক্ট সম্পর্কে কোনও খবর পাওয়া যায়নি। দক্ষিণী ছবিতেই কি ফিরবেন তিনি, না কি বলিউডে দেখা যাবে তাঁকে— তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। তা ছাড়াও, ‘সিটাডেল’-এর মুক্তি নিয়েও উৎসুক সামান্থার অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu South Indian Actress Horse riding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE