Advertisement
০৭ মে ২০২৪
Samantha Ruth Prabhu

আগের রূপ আর নেই, ত্বকের জৌলুস হারিয়েছেন সামান্থা, নিন্দকদের কথার পাল্টা জবাব কী এল?

দীর্ঘ দিন ধরেই মায়োসাইটিসে ভুগছেন সামান্থা রুথ প্রভু। সোমবার নিজের আসন্ন ছবি ‘শকুন্তলম’-এর ট্রেলার মুক্তি অনুষ্ঠানে দেখা যায় তাঁকে। তার পর থেকে গেল গেল রব সামান্থাকে নিয়ে।

ত্বকের ঔজ্জ্বল্য কমছে সামান্থা, পাল্টা জবাব অভিনেত্রীর তরফে।

ত্বকের ঔজ্জ্বল্য কমছে সামান্থা, পাল্টা জবাব অভিনেত্রীর তরফে। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৩:৪৩
Share: Save:

সম্প্রতি এক বিরল অটোইমিউন রোগ মায়োসাইটিসে আক্রান্ত হন সামান্থা রুথ প্রভু। তার পর থেকেই সামান্থাকে নিয়ে নানা মহলে নানা কথা। কখনও জানা গিয়েছে, তিনি কাজ কমাচ্ছেন। কখনও শোনা গিয়েছে, বেশ কিছু কাজ হাতছাড়া হয়েছে তাঁর। তবে না, তেমনটা কিছুই ঘটেনি। তবে বার বার জল্পনা শুরু হয় তাঁকে নিয়ে। কিন্তু মায়োসাইটিসে আক্রান্ত হওয়ার পর থেকে একটা লম্বা সময় ধরে শারীরিক যন্ত্রণা সহ্য করতে হচ্ছে তাঁকে। কারণ এই রোগটাই পেশির প্রদাহের। সুস্থ হতে বেশ কিছুটা সময় লেগে যাচ্ছে তাঁর। সে কারণেই মন ভাল করতে কাজে ফিরেছেন সামান্থা। ‘শকুন্তলম’-এর ডাবিংয়ের ছবি ভাগ করে নিয়ে সামান্থা লেখেন, ‘‘শিল্পই আমার সব মনখারাপের ওষুধ।’’ সোমবার নিজের আসন্ন ছবি ‘শকুন্তলম’-এর ট্রেলার মুক্তি অনুষ্ঠানে অল্প সময়ের জন্যই আসেন। তার পর থেকে শুরু হয়েছে ফিসফাস। সামান্থার নাকি জৌলুস কমেছে, কারও মতে আগের মতো রূপ নেই তাঁর।

সোমবারই ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানে আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা যায় সামান্থাকে। তার পর সমাজেমাধ্যমে কটাক্ষ। তবে মুখ বুজে থাকার পাত্রী যে নন সামান্থা, আরও এক বার সেটাই প্রমাণ করলেন। তিনি নিজের টুইটার অ্যাকাউন্ট নিন্দকদের জবাব দিয়ে লেখেন, ‘‘আমি প্রার্থনা করব, আমার মতো আপনাদের কাউকে যাতে মাসের পর মাস চিকিৎসার মধ্যে দিয়ে যেতে না হয়। ভালবাসা নিন ও নিজেদের ঔজ্জ্বল্য বাড়ান।’’

সদ্য মুক্তি পেয়েছে সামান্থার নতুন ছবির ট্রেলার। কবি কালিদাসের বিখ্যাত নাটক ‘অভিজ্ঞান শকুন্তলম’। সামান্থার ছবির ট্রেলারে ফুটে উঠেছে সেই গল্পের গুরুত্বপূর্ণ অধ্যায়। গুণশেখরের এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন সামান্থা এবং দেব মোহন। এ ছাড়াও একাধিক চরিত্রে অভিনয় করেছেন কবীর বেদি, প্রকাশ রাজ, অদিতি বালন, গৌতমী-সহ আরও অনেক নামীদামি অভিনেতা। তেলুগু, তামিল, কন্নড়, মলয়ালম ও হিন্দি— মোট ৫টি ভাষায় মুক্তি পাবে গুণশেখরের এই ম্যাগনাম ওপাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Ruth Prabhu Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE