Advertisement
২৯ মে ২০২৪
Samantha Ruth Prabhu

‘উ অন্তাভা’ নাচতে গিয়ে ভয়ে ঠকঠক করে পা কাঁপছিল সামান্থার! কেন জানেন?

সামান্থা রুথ প্রভুকে কাশ্মীর থেকে কন্যাকুমারী অবধি পরিচিতি দিল যে ‘উ অন্তাভা’ গান, সেই গানের তালে নাচতে গিয়ে প্রথমে পা কেঁপে উঠেছিল তাঁর!

‘উ অন্তাভা’ গানের দৃশ্যে সামান্থা।

‘উ অন্তাভা’ গানের দৃশ্যে সামান্থা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৬:২৪
Share: Save:

অল্লু অর্জুন অভিনীত তেলুগু ছবি ‘পুষ্পা’র ‘উ অন্তাভা’ গানে সামান্থা রুথ প্রভুর নাচ এখনও অনুরাগীদের হৃদয়ে কম্পন তোলে। অল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবির সাফল্যে বড় ভূমিকা পালন করেছে ‘উ অন্তভা’ গানটি। শুধু গানের কথা বা সুর নয়, দক্ষিণী নায়িকা সামান্থার নাচ নিয়ে মাতামাতি এখনও তুঙ্গে। ২০২২ সালে মুক্তি পাওয়া এই ছবির গানের সঙ্গে তৈরি ইনস্টাগ্রামের রিল ভিডিয়োর জনপ্রিয়তা এখনও কমেনি। সামান্থা এর আগে কোনও দিন আইটেম গানে নাচ করেননি। এই প্রথম। এর পর আর কোনও ছবিতে নাকি এমন কোনও নাচ নাচবেন না বলেও জানিয়েছেন সামান্থা। তবে যে গান তাঁকে কাশ্মীর থেকে কন্যাকুমারী অবধি পরিচিতি দিল, সেই গানে নাচতে গিয়ে পা কাঁপছিল তাঁর।

এক সাক্ষাৎকারে সামান্থা বলেন, ‘‘উ অন্তভা গানের প্রথম দিনের শুটিংয়ে গিয়ে পা কাঁপছিল আমার। কারণ, আমার নিজেকে কখনওই আর্কষণীয় মনে হত না। বিগত কয়েক বছরে মানুষ হিসেবে ও অভিনেতা হিসেবে অনেকটা পরিণত হয়ে উঠেছিলাম। মনে হচ্ছিল, নিজেকে যেন জেনেবুঝেই অস্বস্তিতে ফেললাম।’’ অস্বস্তিতে থাকলেও এই নাচটি করতে রাজি হন। কারণ, সামান্থা নতুন কিছু করতে চাইছিলেন। এবং তার ফলও হাতেনাতে পেয়েছেন অভিনেত্রী।

এক সময় অনুরাগীদের অনুরোধে বিরক্ত হয়ে ‘উ অন্তভা’ গানে আর নাচবেন না বলে ঘোষণা করেছিলেন সামান্থা। এমনকি, ‘পুষ্পা ২’ ছবির আইটেম গানের প্রস্তাবও নাকি ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE