Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Samantha Prabhu

Samantha Ruth Prabhu: পারিশ্রমিক মনের মতো নয় বলে কোন কোন ছবি বাতিল করলেন সামান্থা?

সামান্থা প্রভুর ঝুলিতে বাতিল করা ছবির সংখ্যা বেড়েই চলেছে। ‘এনটিআর জুনিয়র’ও বাতিল করেছেন কম পারিশ্রমিক প্রস্তাব করায়।

কোন অঙ্কে মন ভরবে সামান্থার?

কোন অঙ্কে মন ভরবে সামান্থার?

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ২৩:৪১
Share: Save:

‘ইয়ে মায়া চেসেভে’র দিয়ে কেরিয়ার শুরু। ধীরে ধীরে দক্ষিণের রানি হয়ে উঠেছেন ‘ওও আন্তাভা’ গানের সাড়া ফেলা তারকা সামান্থা রুথ প্রভু। অল্লু অর্জুনের অভিনয় তো বটেই, ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে সামান্থা প্রভুর ‘আইটেম গান’ নিয়েও কম মাতামাতি হয়নি। পর্দায় খোলামেলা অবতারে সহজেই তাক লাগিয়েছেন সামান্থা। তার পর থেকেই তাঁর অভিনয় জীবনের রেখচিত্র ঊর্ধ্বমুখী।

‘পুষ্পা’র এই আইটেম গানের জন্য পাঁচ কোটি টাকা পেয়েছিলেন অভিনেত্রী। তার পরেও প্রস্তাবের বন্যা। সম্প্রতি ‘জুনিয়র এনটিআর’ ছবিতে কাজ করার অনুরোধ এসেছিল, কিন্তু তা-ও প্রত্যাখ্যান করেন তিনি। পরিচালক কোরাতালা শিভা চেয়েছিলেন সামান্থা মূল চরিত্রে অভিনয় করুন। তবে, গুঞ্জন রটে পারিশ্রমিকের সমস্যার কারণেই ছবিটি বাতিল করেছেন অভিনেত্রী।

গোপন সূত্রে খবর, পরিচালক সামান্থাকে আড়াই কোটি টাকার প্রস্তাব করেছিলেন। কিন্তু সামান্থা বলেছিলেন, চার কোটির কমে করবেন না। সেই সঙ্গে এ-ও জানা যায়, এমন ঘটনা প্রথমবার ঘটছে না। পারিশ্রমিক মন মতো না হলে আজকাল আর ছবির চুক্তিতেই যেতে চাইছেন না সামান্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu Junior NTR South Indian Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE