Advertisement
১৬ মে ২০২৪
Sameer Khakhar Death

সতীশের মৃত্যুর পর ফের দুঃসংবাদ! হঠাৎই শ্বাসকষ্টের পর মৃত্যু ‘পুষ্পক’ খ্যাত অভিনেতার

ফের দুঃসংবাদ সতীশ কৌশিকের মৃত্যুর পর। প্রয়াত ‘নুক্কর’ খ্যাত প্রবীণ অভিনেতা। ঝুলিতে রয়েছে ‘সার্কাস’, ‘হাসি তো ফাসি’র মতো একাধিক কাজ।

Actor Sameer Khakhar dies at 70

প্রয়াত অভিনেতা সমীর খাখর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১২:১০
Share: Save:

বিনোদন জগতে ফের শোকের ছায়া। সতীশ কৌশিকের মৃত্যুর পর প্রয়াত অভিনেতা সমীর খাখর। দূরদর্শনে বিখ্যাত সিরিয়াল ‘নুক্কড়’-এ খোপড়ির চরিত্রে অভিনয় করেন তিনি। বুধবার ভোর ৪.৩০ নাগাদ শেষ নিশ্বাস ত্যাগ করেন বছর সত্তরের এই অভিনতা। সতীশের আকস্মিক প্রয়াণের পর ফের সমীরের মৃত্যুতে শোকের ছায়া বলিউডে।

বেশ কয়েক দিন ধরেই শ্বাসকষ্ট এবং অন্যান্য শারীরিক সমস্যায় ভুগছিলেন। মঙ্গলবার বিকেলে সমস্যা গুরুতর হতেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেতাকে। সেখানেই শরীরের নানা প্রতঙ্গ বিকল হয়ে মারা যান বর্ষীয়ান এই অভিনেতা। বুধবার শেষকৃত্য সম্পন্ন হবে অভিনেতার। অভিনেতার ছোট ভাই গণেশ খাখর বলেন, “মঙ্গলবার বিকেলে শরীর একটু খারাপ করেছিল। হঠাৎই তিনি অজ্ঞান হয়ে যান। (১৪ মার্চ তাঁকে বোরিভেলির কাছে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই ধীরে ধীরে অঙ্গপ্রত্যঙ্গ বিকল হতে শুরু করে। অবশেষে সকাল সাড়ে চারটেয় শেষ নিশ্বাস ত্যাগ করেন।”

প্রায় চার দশকের কর্মজীবন তাঁর। দূরদর্শনের সিরিয়াল ছাড়াও হাল আমলের সলমন খানের ছবি ‘জয় হো’ এ ছাড়া ‘হাসি তো ফাঁসি ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। নব্বইয়ের দশকে ধারাবাহিক ভাবে কাজ করার পর, তিনি চলে যান আমেরিকায়। সেখানে জাভা কোডার হিসাবে কাজ শুরু করেন। ২০০৮ সালে ফিরে আসেন ভারতে। তার পর বেশ কিছু হিন্দি ছবিতে কাজ করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sameer Khakhar Death Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE