Advertisement
০২ মে ২০২৪
Bollywood Gossip

প্রাক্তনের সঙ্গে দাঁড়িয়ে তাঁর চর্চিত প্রেমিকা, কার্তিককে জড়িয়ে ধরেই তড়িঘড়ি গাড়িতে উঠলেন সারা!

এক সময় তাঁদের প্রেম নিয়ে বিস্তর কানাঘুষো শোনা যেত বলিপাড়ায়। কার্তিককে পছন্দ করেন, এ কথা জনসমক্ষে স্বীকারও করেছিলেন সারা। যদিও সারা ও কার্তিকের সেই সম্পর্ক বেশি দিন টেকেনি।

Kartik Aaryan and Sara Ali Khan.

(বাঁ দিকে) কার্তিক আরিয়ান। সারা আলি খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মু্ম্বই শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪২
Share: Save:

বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় তারকা তাঁরা। তাঁদের প্রেম নিয়ে কম জল্পনা হয়নি বলিপাড়ায়। সারা আলি খান ও কার্তিক আরিয়ান। বিনোদন জগতে পা রাখার পর থেকেই আলোচনায় থেকেছেন তাঁরা। সমাজমাধ্যমের রমরমার যুগে পেশাগত জীবনের পাশাপাশি তাঁদের ব্যক্তিগত জীবন নিয়েও কম উৎসাহ নেই অনুরাগীদের। এক সময় নাকি চুটিয়ে প্রেম করেছেন সারা ও কার্তিক। কর্ণ জোহরের টেলি অনুষ্ঠান ‘কফি উইথ কর্ণ’-এ এসে কার্তিকের প্রতি তাঁর ভাললাগার কথা জনসমক্ষেই জানিয়েছিলেন সারা। তার পর পরিচালক ইমতিয়াজ় আলির ছবি ‘লভ আজ কাল’-এ জুটি বেঁধে কাজও করেছিলেন সারা ও কার্তিক। খবর, ওই ছবির শুটিং চলাকালীনই নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন তাঁরা। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। প্রেমে ইতি টেনেছেন সারা ও কার্তিক। যদিও তাঁদের বন্ধুত্বের সমীকরণে নাকি তার কোনও প্রভাব পড়েনি। প্রেম ভাঙার পরেও একাধিক অনুষ্ঠানে একে অপরের সঙ্গে হাসিমুখে কথা বলতে দেখা গিয়েছে দুই চর্চিত প্রাক্তনকে। কিন্তু, এই প্রথম বার কার্তিকের সঙ্গে কথা বলতে গিয়ে অস্বস্তিতে পড়লেন সারা। শুধু তাই-ই নয়, কার্তিককে জড়িয়ে ধরলেও সম্বিৎ ফিরতেই তড়িঘড়ি গাড়িতে উঠে পড়লেন সইফ-কন্যা! কেন?

সম্প্রতি ‘গদর ২’ ছবির সাফল্য উদ্‌যাপন করতে একটি পার্টির আয়োজন করা হয়েছিল মায়ানগরীতে। সেই পার্টিতে উপস্থিত ছিলেন বলিপাড়ার জনপ্রিয় তারকারা। বাদ যাননি কার্তিক, সারার মতো অভিনেতারাও। পার্টি থেকে বেরোনোর সময় কার্তিকের পাশেই দেখা গিয়েছিল সারাকে। তবে সারা ছাড়াও কার্তিকের সঙ্গে ছিলেন আরও এক অভিনেত্রী। তিনি জাতীয় পুরস্কারজয়ী বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। এখনও পর্যন্ত কার্তিকের সঙ্গে দু’টি ছবিতে অভিনয় করেছেন কার্তিক ও কৃতি। পর্দার বাইরে নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ না খুললেও তাঁদের রসায়ন দেখে অনুরাগীদের বিশ্বাস, রিল লাইফেও একে অপরকে বেশ পছন্দ করেন কার্তিক ও কৃতি। ‘গদর ২’-এর পার্টি থেকে বেরোনোর সময়ও একসঙ্গে দেখা গেল বলিপাড়ার সেই চর্চিত যুগলকে। এ দিকে, কার্তিকের পাশেই ছিলেন সারা। প্রাক্তন প্রেমিকের পাশে তাঁরই চর্চিত প্রেমিকাকে দেখে অস্বস্তিতে পড়েন সইফ-কন্যা। কৃতিকে বিদায় জানিয়ে কার্তিককে জড়িয়ে ধরেন নায়িকা। তার পরেই তড়িঘড়ি গিয়ে গাড়িতে উঠে পড়েন তিনি। কার্তিককে অন্য নায়িকার সঙ্গে দেখে যে তা ভাল ভাবে হজম করতে পারেননি তিনি, সারার চোখমুখেই সে কথা স্পষ্ট।

সম্প্রতি সারার জন্মদিনে তাঁকে সমাজমাধ্যমের পাতায় শুভেচ্ছাবার্তা জানিয়েছিলেন কার্তিক। শুভেচ্ছা জানানোর জন্য সারা ও তাঁর একটি মিষ্টি ছবিও বেছেছিলেন তিনি। একে অপরের হাত ধরে হাসিমুখে বসে রয়েছেন দু’জনে। কার্তিকের শুভেচ্ছাবার্তা গ্রহণ করেছিলেন সারা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের স্টোরিতে সেই ছবি রিপোস্ট করে কার্তিককে ধন্যবাদ জানান অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE