• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘কেদারনাথ’-এর এক বছর পূর্তিতে আবেগে ভাসলেন সারা, শেয়ার করলেন জমিয়ে নাচের ভিডিয়োও

main
সারা আলি খান। কেদার নাথ ছবির পোস্টার (মাঝখানে)।

Advertisement

ইন্ডাস্ট্রিতে পা দিতেই লাইমলাইট ছিনিয়ে নিয়েছিল মেয়েটা। প্রথম ছবি ‘কেদারনাথ’, আর তাতেই কেল্লাফতে। তাক লাগানো অভিনয়, নজর কাড়া হাসি, আর মিষ্টি ব্যবহারে রাতারাতি হয়ে উঠেছিলেন ‘নিউ টক অব দ্য টাউন’। সারা আলি খান...২০১৮-এর আগে পরিচয় ছিল সইফ আলি খান এবং অমৃতা সিংহের মেয়ে। কিন্তু ২০১৮ থেকে ছবিটা বদলাতে শুরু করে ক্রমশ...কেদারনাথ হিট...একের পর এক ছবির অফার...অ্যাওয়ার্ড।

দেখতে দেখতে এক বছর পার করল কেদারনাথ। আর সেই ছবির শুটিং চলাকালীন মজার মুহূর্ত ঘেরা একটি পুরনো ভিডিয়ো শেয়ার করেছেন সারা। ব্যক্তিগত জীবনেও সারা যে মজা করতে ভালবাসেন ওই ভিডিয়ো যেন সে কথাই জানান দিচ্ছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে রণবীর কপূরেরর গানের সঙ্গে চুটিয়ে নাচছেন  তিনি। কখনও বা কেদারনাথ কো-স্টার সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে মজা করছেন।

আরও পড়ুন-উচ্চতা, মুখশ্রী নিয়ে ‘ঠাট্টা-তামাশা’, নেহার কাছে ক্ষমা চাইলেন কমেডিয়ান গৌরব

 

দেখে নিন সেই ভিডিয়ো

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

👀🎥🎞🍿🧿❤️

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

শুধু তাই নয়, ‘কেদারনাথ’ ছবির কিছু না দেখা ছবিও শেয়ার করেছেন সারা। প্রথম ছবি, স্বভাবতই কিছুটা আবেগপ্রবণ অভিনেত্রী। ইনস্টাগ্রামে সেই না দেখা ছবি শেয়ার করে সারা লিখেছেন, “বিশ্বাসই হচ্ছে না দেখতে দেখতে এক বছর পার হয়ে গেল। কেদারনাথ সব সময়েই আমার জীবনে অনেকটা জায়গা জুড়ে থাকবে।” পাশাপাশি পরিচালক, কো-স্টার সুশান্ত সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সারা। দর্শকদেরও জানিয়েছেন অনেকটা ভালবাসা।

আরও পড়ুন-সেক্স না অভিনয়...ছাড়তে পারবেন কোনটা? কার্তিক বললেন...

সইফ-অমৃতা কন্যার পরবর্তী ছবি ‘কুলি নাম্বার ওয়ান’। বিপরীতে রয়েছেন বরুণ ধবন। অন্যদিকে আবার এক্স বয়ফ্রেন্ড কার্তিক আরিয়ানের বিপরীতে তাঁকে দেখা যাবে ‘লাভ আজ কাল’ ছবির রিমেকে। ওই ছবির পরিচালক ইমতিয়াজ আলি।

কেদারনাথ সেটের কিছু না দেখা ছবি 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I can’t believe it’s been a year since everyone met Mukku for the first time. Kedarnath has been and will always remain an integral part of me. 👥Thank you @gattukapoor and @kanika.d for making me meet, imbibe and portray Mukku 🙏🏻 @sushantsinghrajput I truly appreciate all that you did to support me and help me consistently throughout this journey, I couldn’t have asked for a better Pithoo to carry me through all of this! Thank you Tushar Sir for shooting this film with so much love 💓 @jehanhanda thank you for constantly having your eyes on me and always having my back 🤗 And thank you to all the people that have accepted me, given me so much love and allowed me to be a humble part of the Indian film industry for a year now! 🎥 🎞 🍿 #jaibholenath

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন