Advertisement
০৬ মে ২০২৪
Sara Ali Khan

ভিকির পরানো মঙ্গলসূত্র নিজের কাছে রেখে দিয়েছেন সারা, নেপথ্যের সত্যিটা কী?

‘জ়রা হটকে জ়রা বাঁচকে’ ছবিতে প্রথম বার অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে জুটি বাঁধলেন অভিনেত্রী সারা আলি খান। এই ছবিতে তাঁর অভিনীত চরিত্র সৌম্যার মঙ্গলসূত্র যে কারণে নিজের কাছে রেখে দিয়েছেন সারা।

Still from  Zara Hatke Zara Bachke  movie

অভিনেত্রী সারা আলি খান ও অভিনেতা ভিকি কৌশল। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ১৬:১৯
Share: Save:

মুক্তি পেয়েছে লক্ষ্মণ উটেকর পরিচালিত ছবি ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’। বক্স অফিসে এই ছবি সন্তোষজনক সাড়া পেয়েছে। সৌম্যা ও কপ্পুর দাম্পত্য দেখার জন্য হলে ভিড় করছেন দর্শকেরাও। অন্তত বক্স অফিস রিপোর্ট সেই ইঙ্গিতই দিচ্ছে। ছবিতে পঞ্জাবি মেয়ে সৌম্যার চরিত্রে সারা আলি খান ও কপ্পুর চরিত্রে ভিকি কৌশল অভিনয় করেছেন। এই ছবিতে ইনদওরের এক দম্পতির জীবনের গল্প ফুটিয়ে তুলেছেন পরিচালক। তবে সৌম্যার চরিত্রে সারাকে দেখা গিয়েছে শাড়ি, টিপ, মঙ্গলসূত্র পরে থাকতে। আর সৌম্যার সেই শাড়ি ও মঙ্গলসূত্র নাকি সযত্নে তুলে রেখেছেন সারা। হঠাৎ এমন চিন্তার পিছনে কারণ কী?

এমনটা নাকি সারা করেই থাকেন। এখন নাকি এটাই চল হয়ে গিয়েছে। অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রের দাবি, এটা একটা ধারা, যা সারা মেনে চলেন। তিনি যখন যে চরিত্রে অভিনয় করেন সেই চরিত্রের কিছু জিনিস নিজের কাছে আগলে রাখেন। এ ভাবেই সারা শুটিংয়ের সময়কার স্মৃতি নিজের কাছে রেখে দেন। ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’ ছবির ক্ষেত্রেও 'সৌম্যা'র নীল শাড়ি আর মঙ্গলসূত্র রেখে দিয়েছেন সারা।

২ জুন মুক্তি পেয়েছে এই ছবি। প্রায় নয় দিন পেরিয়ে এই ছবির বক্স অফিসে আয় প্রায় ৪০.৬৫ কোটি। সিনেমা বিশেষজ্ঞদের মতে ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’র পর ভিকির সর্বোচ্চ আয়ের ছবি এটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE