Advertisement
২১ মে ২০২৪
Sara Ali Khan

লাল-সাদা আনারকলি সালোয়ার-স্যুটে দ্যুতি ছড়ালেন সইফ-কন্যা সারা আলি খান, দেখুন ছবি

সম্প্রতি সইফ-কন্যাকে ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে একটি রেস্তরাঁয় দেখা গিয়েছে। এই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে গুঞ্জন।

সারা আলি খান।

সারা আলি খান। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৬:৫৬
Share: Save:

তাঁর নতুন করে প্রেমে পড়ার গুঞ্জনে এই মুহূর্তে সরগরম বলিপাড়া। টিনসেল টাউনের হাল আমলের উঠতি নায়িকাদের মধ্যে একেবারে প্রথম সারিতে রয়েছেন তিনি। প্রায়শই ঘুরতে যান বলিপাড়ার এই কন্যা। তাঁর সাজ-পোশাকও চোখ টানে অনুরাগীদের। এ বার বি টাউনের সেই সারা আলি খানের বিমানবন্দরের এক ছবি নজর কাড়ল।

পরনে লাল-সাদা রঙের ‘আনারকলি সালোয়ার স্যুট’। গলায় রংবেরঙের স্কার্ফ। চোখে চশমা। মেক আপের তেমন আড়ম্বর নেই চোখে-মুখে। সাদামাটা ভাবেই দেখা গেল নায়িকাকে। সারার এমন অবতারে মজেছেন তাঁর ভক্তরা। বাড়ি ফেরার পথে মুম্বই বিমানবন্দরে এই অবতারে ক্যামেরাবন্দি হন সারা।

বিমানবন্দরে সারা।

বিমানবন্দরে সারা। ছবি টুইটার।

সম্প্রতি সইফ আলি খান-কন্যাকে ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে একটি রেস্তরাঁয় দেখা গিয়েছে। এই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে গুঞ্জন। তা হলে কি প্রেমের বাঁধনে বাঁধা পড়লেন সারা? এই জল্পনাতেই সরগরম বলিপাড়া। অতীতে অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গেও সারার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল বলিপাড়ায়। ‘লভ আজ কাল’ ছবির সময় পর্দার রসায়নের ছাপ পড়েছিল তাঁদের ব্যক্তিগত জীবনেও। যদিও এ নিয়ে কেউই উচ্চবাচ্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara Ali Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE