Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Animal Movie

পরিণীতি না বলায় ‘অ্যানিম্যাল’-এর নায়িকা রশ্মিকা, কার হাত ঘুরে কপাল খুলল তৃপ্তির?

গত ১ ডিসেম্বর মুক্তি পেয়েছেন সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। খবর, ছবির জন্য নায়িকা হিসাবে পরিচালকের প্রথম পছন্দ ছিলেন পরিণীতি চোপড়া।

Sara Ali Khan reportedly auditioned for Triptii Dimri’s role in Ranbir Kapoor’s Animal

(বাঁ দিক থেকে) পরিণীতি চোপড়া, রশ্মিকা মন্দনা, তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ২০:৪৩
Share: Save:

গত ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ও রণবীর কপূর অভিনীত ছবি ‘অ্যানিম্যাল’। মুক্তির চার দিনের মধ্যেই ভারতীয় বক্স অফিসে প্রায় ২৪০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। বাণিজ্যিক সাফল্যের পাশাপাশি দেদার বিতর্কও ঝুলিতে ভরছে বঙ্গার এই ছবি। ছবির মাধ্যমে নাকি উগ্র পৌরুষ, নারীবিদ্বেষ ও হিংসার উদ্‌যাপন দেখিয়েছেন পরিচালক। সমালোচনায় মুখ নেটাগরিকদের একটা বড় অংশ। রণবীরের সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা। তবে কয়েক দিন আগেই জানতে পারা যায়, রশ্মিকা নন, ছবির জন্য পরিচালকের প্রথম পছন্দ নাকি ছিলেন পরিণীতি চোপড়া। এ বার খবর, ছবিতে তৃপ্তি দিম্রির বিশেষ চরিত্রের জন্যও নাকি প্রথমে অডিশন দিয়েছিলেন অন্য এক অভিনেত্রী। তিনি কে জানেন?

বলিপাড়ায় কানাঘুষো, বঙ্গার ‘অ্যানিম্যাল’-এর জন্য নাকি অডিশন দিয়েছিলেন বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান। রণবীর অভিনীত ছবিতে কয়েক মিনিটের জন্য পর্দায় দেখা গেলেও বিশেষ চরিত্রে নজর কেড়েছেন তৃপ্তি। সেই চরিত্রের জন্যই নাকি অডিশন দিয়েছিলেন সারা। তবে খবর, সারার অডিশন নাকি তেমন পছন্দ হয়নি পরিচালকের। উপরন্তু, সারা কতটা বিশ্বাসযোগ্য ভাবে চরিত্রকে ফুটিয়ে তুলতে পারবেন, তা নিয়েও যথেষ্ট সন্দিহান ছিলেন বঙ্গা। অন্য দিকে, তৃপ্তির অডিশন দেখেই নাকি অভিনেত্রীকে মনে ধরেছিল বঙ্গার। রণবীরের সঙ্গে তাঁর রসায়নও বেশ জমেছে পর্দায়।

তবে এই খবর প্রকাশ্যে আসার পর তা বিশ্বাস করতে রাজি নন সারার অনুরাগীরা। তাঁদের দাবি, ছবিতে তৃপ্তির চরিত্রের যা মেয়াদ, তাতে এমন ভূমিকার জন্য যে সারা অডিশন দিতেও পারেন— তা মানতেই নারাজ তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE