Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Sara Ali Khan

বিক্রান্ত ম্যাসি না ভিকি কৌশল, কার সঙ্গে বেশি মানাবে সারাকে? নতুন বছরে আসছে নতুন দুই জুটি

সারার জীবনও ব্যস্ততায় ভরছে। আগামী বছরের জন্য দুটি ছবির চুক্তি স্বাক্ষর করেছেন, যার একটির নায়ক বিক্রান্ত, অন্যটির ভিকি। নতুন দুই জুটিকে স্বাগত জানাতে উদগ্রীব দর্শকও।

বিক্রান্ত ম্যাসি না ভিকি কৌশল, সারা আলি খানের সঙ্গে কাকে দেখতে বেশি আগ্রহী হবেন দর্শক?

বিক্রান্ত ম্যাসি না ভিকি কৌশল, সারা আলি খানের সঙ্গে কাকে দেখতে বেশি আগ্রহী হবেন দর্শক?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪০
Share: Save:

নতুন বছর নতুন ধামাকা। সারা আলি খানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দুই নায়ক। বিক্রান্ত ম্যাসি এবং ভিকি কৌশল। ‘গ্যাসলাইট’ ছবিতে বিক্রান্তের বিপরীতে সারা। তবে ভিকির নায়িকা কোন ছবিতে? এখনও নাম চূড়ান্ত হয়নি। কোন জুটি দেখতে বেশি আগ্রহী হবেন দর্শক, সে নিয়ে জোরদার চর্চা নেট দুনিয়ায়।

Advertisement

‘টাটকা জুটি’, ‘দুটোই দারুণ’— এ জাতীয় মন্তব্যে সরগরম নেটদুনিয়া। খানেদের একচেটিয়া সাম্রাজ্য পার করে দর্শক যে তরুণ অভিনেতাদের স্বাগত জানাতে উদগ্রীব, তারই নমুনা পাওয়া গেল সারার নতুন ছবির খবরে।

যদিও কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে ক্ষোভ উগরে দেন সারা। সমকালীন সফল অভিনেত্রী আলিয়া ভট্টের সঙ্গে নিজের তুলনা টেনে বলেন, “ওঁর মতো হতে চাই। কেমন ব্যস্ত, সফল কেরিয়ার! আলিয়াই আমার আদর্শ।” সইফ-কন্যার দাবি, বলিউডে তিনি এখনও নিজের জায়গাটা ঠিক পোক্ত করতে পারেননি। তেমন কোনও প্রভাব ফেলতে পারেননি অভিনয় জগতে।

২০১৮ সাল। ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন সারা। তার পর ‘সিম্বা’, ‘লভ আজ কাল’, ‘কুলি নং ১’ এবং ‘আত্রঙ্গি রে’-র মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। পরবর্তী ছবির কাজও চলছে সারার। আগামী বছরের দুটি ছবির চুক্তিও এখনই পাকা। দেখা যাচ্ছে সারার স্বপ্ন পূর্ণ হতে চলেছে এ বার। দর্শকের ভালবাসাও অর্জন করে ফেলেছেন এরই মধ্যে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.