Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২২
Kartik Aaryan

অনিল কপূরের প্রতিবেশী আর বেশি দিন নন, সমুদ্রসৈকতে বিলাসবহুল ঠিকানা খুঁজছেন কার্তিক

ছবির চিত্রনাট্য পড়ছেন একের পর এক। দারুণ ব্যস্ততা কার্তিক আরিয়ানের জীবনে। তাঁর জনপ্রিয়তা যেমন বাড়ছে, পসারও জমছে। জুহুতে বড় বাড়ি খুঁজছেন অভিনেতা।

জুহুতেই বড়সড় দোতলা ফ্ল্যাটের খোঁজ করছেন ‘ভুল ভুলাইয়া ২’-এর নায়ক।

জুহুতেই বড়সড় দোতলা ফ্ল্যাটের খোঁজ করছেন ‘ভুল ভুলাইয়া ২’-এর নায়ক।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১৬:৪৯
Share: Save:

মুম্বইয়ের জুহু এলাকায় বহু তারকার বাস। সেখানেই নতুন ঠিকানা গড়তে চাইছেন অভিনেতা কার্তিক আরিয়ান। খোঁজ করছেন বড়সড় দোতলা ফ্ল্যাট বা ডুপ্লের। যদিও এখনও জুহুতেই থাকেন ‘ভুল ভুলাইয়া ২’-এর নায়ক। অনিল কপূরের বাংলো তাঁর বাসভবন থেকে ঢিল ছোড়া দূরত্বে। তবে কেরিয়ারের গ্রাফ ঊর্ধ্বমুখী হওয়ায় এখন আরও কিছুটা আয়েশে থাকতে চাইছেন অভিনেতা।

ডুপ্লের খোঁজ করছেন তা-ও বেশ কিছু দিন হল। যদিও একটাও এখনও সে রকম পছন্দ হয়নি। জানা গিয়েছে, কোনও বাড়ি তাঁর মনে ধরলে বেশি চিন্তাভাবনা না করেই সেটি কিনে ফেলেন অভিনেতা। এ ক্ষেত্রে তেমন ঘটনা ঘটেনি বলেই খবর।

শুধু তা-ই নয়, কোনও কিছু পছন্দের ব্যাপারে কার্তিকের মা মালাই নাকি শেষ কথা বলেন। তিনি অত্যন্ত খুঁতখুঁতে। ছেলে কাজে ব্যস্ত থাকে বলে মা-ই এ সব তদারকি করেন। সম্প্রতি একের পর এক চিত্রনাট্য পড়ছেন কার্তিক, দেখা করছেন ছবি নির্মাতাদের সঙ্গে, তা-ই আরওই উঠে পড়ে লেগেছেন মালা। অদূর ভবিষ্যতে যে কার্তিকের প্রতিপত্তি, যশ আরও বাড়বে সে বিষয়ে এক প্রকার নিশ্চিত তিনি। আর কার্তিকও নিশ্চয়ই সমৃদ্ধির পথেই চলেছেন, না হলে কি আর বড় আস্তানা খোঁজেন?

‘ভুল ভুলাইয়া টু’-এর সাফল্যের পর বলিউডে কার্তিকের জায়গা এখন বেশ ভালই পোক্ত। কিন্তু শুরুতে এমনটা ছিল না। সম্প্রতি এক সাক্ষাৎকারে অতীতের কথা ভাগ করে নিয়েছিলেন কার্তিক। জানান, তাঁর জীবনে ওঠাপড়া অনেক। এখন যে জায়গায় আছেন, সেখানে আসতে ২০ বছর বয়স থেকে লড়ে গিয়েছেন।

বর্তমানে হাতে এক গুচ্ছ ছবি অভিনেতার। ‘ফ্রেডি’-র কাজ শেষ হল সবে। কিয়ারা আডবাণীর সঙ্গে ‘সত্যপ্রেম কি কথা’র শ্যুটিং শেষ হলেই ‘আশিকি ৩’-এর কাজ শুরু করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.