Advertisement
০২ মে ২০২৪
Animal Movie

তৃপ্তির জন্য ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয়ের সুযোগ পেলেন না সারা আলি খান?

‘অ্যানিম্যাল’ ছবিটি নিয়ে আলোচনা অব্যাহত। এই ছবিতে নাকি প্রথমে অভিনয়ের কথা ছিল পরিণীতি চোপড়ার। শুধু তাই নয় সেই তালিকায় ছিল আরও এক নায়িকার নাম।

Sara Ali Khan Was REJECTED For Tripti Dimri\\\\\\\\\\\\\\\'s Role In Animal

(বাঁ দিকে) তৃপ্তি দিমরি। সারা আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২৩ ২০:০৬
Share: Save:

সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’ নিয়ে চলছে বিস্তর আলোচনা। বিশেষত, তৃপ্তি দিমরি অভিনীত চরিত্র জোয়া নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। অনেকের মতে, পরিচালক নাকি উগ্র পৌরুষ, নারীবিদ্বেষ ও হিংসার উদ্‌যাপন দেখিয়েছেন। শোনা গিয়েছিল, ছবিটিতে প্রথমে রশ্মিকা মন্দনার চরিত্রটিতে অভিনয় করার কথা ছিল পরিণীতি চোপড়ার। কিন্তু সে তো হয়নি। শুধু তাই নয়, জোয়া চরিত্রটির জন্য নাকি অডিশন দিয়েছিলেন সারা আলি খান। কিন্তু শেষমেশ শিকে ছেঁড়ে তৃপ্তির ভাগ্যে। মায়ানগরীর অন্দরে ফিসফাস, জোয়া চরিত্রটিতে অভিনয় করার জন্য খুব উৎসুক ছিলেন সারা। কিন্তু নায়িকার স্বপ্ন সত্যি হল না।

সূত্রের খবর, পরিচালক নাকি সারাকে জানিয়েছিলেন, এই চরিত্রটির জন্য সারা একেবারেই বেমানান। শোনা যাচ্ছ, এই চরিত্রটির জন্য পরিচালকের পছন্দের তালিকায় ছিলেন না সারা। তাই প্রথমেই সটান না করে দেন নায়িকাকে। যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী।

তবে এই খবর প্রকাশ্যে আসার পর তা বিশ্বাস করতে রাজি নন সারার অনুরাগীরা। তাঁদের দাবি, ছবিতে তৃপ্তির চরিত্রের যা মেয়াদ, তাতে এমন ভূমিকার জন্য যে সারা অডিশন দিতেও পারেন— তা মানতেই নারাজ তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE