Advertisement
০৫ মে ২০২৪
Sarika

Sarika: কোভিড-লকডাউন কেড়ে নিয়েছিল রোজগার, থিয়েটারে পেতাম ৩ হাজার টাকারও কম: সারিকা

এক বছরের ‘ছুটি’ বেড়ে দাঁড়াল পাঁচ বছরে। তার মাঝেই কোভিড এবং লকডাউন। সে সময়কার দুর্দশার দিনগুলো সম্প্রতি ফিরে দেখলেন সারিকা। নতুন ছবির হাত ধরে এ বার কিছু দিনের মধ্যেই ফের বলিউডে পা রাখতে চলেছেন। এক সাক্ষাৎকারে অকপটে মনের কথা বললেন ষাট বছরের সারিকা।

ফের বলিউড ছবিতে ফিরছেন সারিকা।

ফের বলিউড ছবিতে ফিরছেন সারিকা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২২ ১৫:০৭
Share: Save:

বলিউডি ছবি থেকে দূরে থাকতে চেয়েছিলেন মাত্র এক বছর। পাকেচক্রে সে ‘ছুটি’ বেড়ে দাঁড়াল পাঁচ বছরে। তার মাঝেই কোভিড এবং লকডাউন। সে সময়কার দুর্দশার দিনগুলো সম্প্রতি ফিরে দেখলেন সারিকা। নতুন ছবির হাত ধরে এ বার কিছু দিনের মধ্যেই ফের বলিউডে পা রাখতে চলেছেন অভিনেত্রী।

এক সময়ের ব্যস্ত অভিনেত্রী সারিকা বিয়ে করেছিলেন জনপ্রিয় তারকা কমল হাসানকে। মেয়ে শ্রুতি হাসানের মা হয়ে বলিউড থেকে নিজেকে গুটিয়ে নেন। মেয়ে একটু বড় হওয়ার পরে আবারও হিন্দি ছবিতে ফেরা। ‘ভেজা ফ্রাই’, ‘পরজানিয়া’, ‘মনোরমা সিক্স ফিট আন্ডার’-এর মতো ছবিতে কাজ তার পরেই।

দ্বিতীয় দফার বলিউড সফরের মাঝেই মনে হচ্ছিল অন্য রকম কিছু একটা করা দরকার। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সারিকা বলেন, ‘‘মনে হচ্ছিল জীবনটাকে স্রেফ নষ্ট করে ফেলছি। কিছুই করা হচ্ছে না। তাই ঠিক করি, এক বছরের ছুটি নিয়ে একেবারে অন্য কিছু করব।’’

সারিকা চলে যান থিয়েটারে। ভালও লেগে যায় মঞ্চাভিনয়। বেশ উপভোগ করছিলেন সবটা। তার মধ্যেই আচমকা কোভিড এবং লকডাউন। এবং তাতেই রীতিমতো দুরবস্থায় পড়ে যেতে হয় অভিনেত্রীকে। সারিকার কথায়, ‘‘থিয়েটার দুর্দান্ত লাগছিল। এক বছরের ছুটি তাই লম্বা হচ্ছিল ক্রমশ। কিন্তু কোভিড এবং লকডাউনে রোজগারে টান পড়ল সাংঘাতিক রকম। কারণ মঞ্চে অভিনয় করে হাতে পেতাম মাত্র ২ হাজার থেকে ২৭০০ টাকার মধ্যে। তাতে সংসার চালানো অসম্ভব হয়ে দাঁড়ায়।’’

অতএব তৃতীয় দফায় ফের বলিউডে। প্রীতীশ নন্দীর প্রযোজনায় ‘মডার্ন লাভ: মুম্বই’ ছবিতেই প্রত্যাবর্তন ঘটছে ষাট বছরের অভিনেত্রীর। আগামী ১৩ মে মুক্তি পাচ্ছে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sarika Old Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE