Advertisement
২৫ এপ্রিল ২০২৪
farah khan

Farah Khan-Chunky Pandey: মেয়েকে সামলে রাখো আগে, চাঙ্কি পাণ্ডেকে এমন কথা কেন বললেন ফারহা খান?

তারকা সন্তানদের যে কোনও কাজে পান থেকে চুন খসলেই হল! সবার সব রাগ যেন গিয়ে পড়ে খ্যাতনামী বাবা-মায়েদের উপরেই! সম্প্রতি চাঙ্কি পাণ্ডেকে কি সে জন্যই দুষলেন ফারহা খান? জনপ্রিয় নৃত্য পরিচালক অভিনেতাকে প্রকাশ্যেই বলছেন, ''নিজের মেয়েকে সামলে রাখো আগে!"

ফারহা বনাম চাঙ্কি, জিতল কে?

ফারহা বনাম চাঙ্কি, জিতল কে?

নিজস্ব্ প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২২ ১০:২৪
Share: Save:

বলিউডে বরাবরই বাড়তি নজর বরাদ্দ থাকে তারকা সন্তানদের দিকে। এবং পান থেকে চুন খসলেই হল! সব রাগ যেন গিয়ে পড়ে বাবা মায়েদের উপরেই! সম্প্রতি চাঙ্কি পাণ্ডেকে কি সে জন্যই দুষলেন ফারহা খান? জনপ্রিয় নৃত্য পরিচালক অভিনেতাকে প্রকাশ্যেই বলছেন, ''নিজের মেয়েকে সামলে রাখো আগে!"

কিন্তু ঠিক কী ঘটিয়েছেন চাঙ্কি-কন্যা অনন্যা পাণ্ডে?

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি মজাদার ভিডিয়ো পোস্ট করেছেন অনন্যা। তাতে তিনি নিজের পরিচয় দেওয়ার ফাঁকেই থামিয়ে দিচ্ছেন ফারহা। বলছেন, ‘‘তুমি ‘খালিপিলি’-র জন্য জাতীয় পুরস্কার পেয়ে গিয়েছো!’’ অনন্যা উল্লাসে ফেটে পড়তেই ফারহা অবশ্য বলছেন, তিনি স্রেফ মজা করছিলেন! ভিডিয়োর ক্যাপশনে অনন্যা হাসতে হাসতেই লিখেছেন, ‘এমন বাড়াবাড়ি অভিনয়ের জন্য পঞ্চাশ টাকা কাটা হোক! ফারহার সঙ্গে ভিডিয়ো মানেই দেদার মজা!’

এর পরেই আসরে নেমেছেন বাবা চাঙ্কিও। অনন্যার পোস্টের নীচে মন্তব্যে লিখেছেন, ‘অভিনয়ের বাড়াবাড়ির জন্য তোমার পুরস্কার পাওয়া উচিত ফারহা!’ তাতেই নৃত্য পরিচালকের এই পাল্টা খুনসুটি- ‘নিজের মেয়েকে সামলে রাখো আগে!’

আর সব মিলিয়ে? হেসে কুটিপাটি অনুরাগীরা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

farah khan Ananya Panday Chunky Pandey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE